অক্সিজেন প্ল্যান্ট বসল হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে
top of page

অক্সিজেন প্ল্যান্ট বসল হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে

হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লক গ্রামীণ হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন করলেন জেলাশাসক রাজর্ষি মিত্র। পাশাপাশি এদিন তিনি হাসপাতালের প্রতিটি ওয়ার্ড এবং টিকাকরণ কেন্দ্র ঘুরে দেখেন। উপস্থিত ছিলেন মহকুমাশাসক কল্লোল রায়, সিএমওএইচ শৈবাল ব্যানার্জি, হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লক বিডিও অনির্বাণ বসু, হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস, বিধায়ক তজমুল হোসেন সহ অন্যান্যরা।


জেলার সীমান্তবর্তী এলাকা হওয়ায় করোনা পরিস্থিতির মধ্যে অক্সিজেন নিয়ে সংকট দেখা দিয়েছিল হরিশ্চন্দ্রপুরে। জেলার একমাত্র গাজোল ব্লক থেকে অক্সিজেন সরবরাহ করা হতো বিভিন্ন এলাকায়। সেখান থেকে সিলিন্ডারে অক্সিজেন ভরে নিয়ে এসে রোগীদের দেওয়া হতো। যা অনেকটাই ব্যয় এবং সময় সাপেক্ষ। এরপরেই হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসানোর সিদ্ধান্ত নেয় জেলা প্রশাসন।



রাজর্ষি মিত্র জানান, উন্নতমানের অক্সিজেন প্ল্যান্ট হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে বসানো হয়েছে। হরিশ্চন্দ্রপুর হাসপাতালে আরও কিছু পরিকাঠামোগত সমস্যা রয়েছে। সেগুলো সমাধানের চেষ্টা করা হবে। জেলায় আরও দুটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে অক্সিজেন প্ল্যান্ট বসানো হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page