রাস্তা সংস্কার না হলে গ্রামে ঢুকতে না দেওয়ার পোস্টার ইংরেজবাজারে
top of page

রাস্তা সংস্কার না হলে গ্রামে ঢুকতে না দেওয়ার পোস্টার ইংরেজবাজারে

পুরাতন মালদার পর এবার ইংরেজবাজারে দিদির দূত সহ অন্যান্য রাজনৈতিক দলের প্রবেশ নিষেধ জারি করে পোস্টার পড়ল। যদিও এসমস্ত বিক্ষোভ নয়, সাধারণ মানুষের অভিযোগ জানানোর মাধ্যম বলে দাবি করেছে জেলা তৃণমূলের মুখপাত্র। দিদির দূত দেখে সাধারণ মানুষ ভাবছে এরা আবার লুঠ করতে আসছে, তাই জায়গায় জায়গায় এমন পোস্টার পড়ছে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ইংরেজবাজারে।


গতকাল পুরাতন মালদায় পোস্টার পড়েছিল সমস্ত নেতা মন্ত্রীদের গ্রামে প্রবেশ নিষেধ। এবার দিদির দূত সহ সমস্ত রাজনৈতিক দলের নেতাদের প্রবেশ নিষিদ্ধ লেখা পোস্টার পড়ল ইংরেজবাজারের বাহান্নবিঘা এলাকায়। শুধু তাই নয় গ্রামের রাস্তা সংস্কার না হওয়ার প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শনও করেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাগবাড়ি খোয়ারমোড় থেকে বাহান্নবিঘা পর্যন্ত রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল হয়ে পড়ে রয়েছে। বারবার বলা সত্ত্বেও রাস্তার কোনো কাজ হয়নি। বাধ্য হয়ে তাঁরা এই পদক্ষেপ নিয়েছেন।


বিজেপির দক্ষিণ মালদা সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক অম্লান ভাদুড়ি বলেন, গ্রামবাসীরা দিদির দূতদের দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন। তারা ভাবছেন লুটেরারা আবার আসছে। আর সেই কারণেই এই পরিস্থিতি হচ্ছে।



জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন, মানুষের সমস্যার কথা শোনার জন্যই মুখ্যমন্ত্রী এই কর্মসূচি নিয়েছেন। আর বাকি যা হচ্ছে এটা বিরোধীদের চক্রান্ত।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page