জবাবদিহি না দিলে প্রার্থীর পাশে নেই, সাফ দাবি শাসকদলের বিধায়কের
top of page

জবাবদিহি না দিলে প্রার্থীর পাশে নেই, সাফ দাবি শাসকদলের বিধায়কের

লোকসভা নির্বাচনের আগে ফের শাসকদলের মতবিরোধ সামনে এল। লোকসভা নির্বাচনের আগে জবাবদিহি না দিলে প্রার্থী থেকে সরে দাঁড়ানোর হুঁশিয়ারি শাসকদলের বিধায়কের। গোটা ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে হইচই পড়েছে।


আসন্ন লোকসভা নির্বাচনে দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের শাসকদলের প্রার্থী হয়েছেন শাহনওয়াজ আলি রাইহান। কালিয়াচকে তাঁর পৈতৃক বাড়ি হলেও তিনি মূলত ইংল্যান্ডের বাসিন্দা৷ সেখানেই তাঁর স্ত্রী ও মেয়ে রয়েছেন। প্রার্থী তালিকা ঘোষণার পরেই মালদা জেলায় পা রাখেন তিনি। সেদিনই সাংবাদিকদের প্রশ্নে রাইহান জানিয়েছিলেন, বিধায়কের অনুপস্থিতির কারণে সুজাপুরের মানুষের মধ্যে ক্ষোভ রয়েছে। এনিয়ে তিনি সুজাপুরের মানুষের কাছে ক্ষমতা চাইবেন।

উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে সুজাপুর আসনে সারা রাজ্যের মধ্যে রেকর্ড পরিমাণে ভোটের ব্যবধানে জয় পেয়েছিলেন আবদুল গণি। সুজাপুরে পৈতৃক বাড়ি হলেও তিনি কলকাতার বাসিন্দা। বিধানসভার ফল প্রকাশের পর তিনি কলকাতায় ফিরে যান। অভিযোগ, এরপর আর তাঁকে এলাকায় দেখা যায়নি। এনিয়ে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভ দেখা দেয়। ইদ পালন করতে গত পরশু তিনি মালদায় ফিরে আসেন। গতকাল সন্ধেয় মালদা শহরের ফুলবাড়ি মোড়ে হাজি খাইরুল্লা ওয়াকফ এস্টেটে আয়োজিত ইফতার মজলিশে যোগ দেন৷ সেখানেই তৃণমূল প্রার্থীর মন্তব্যের পরিপ্রেক্ষিতে নিজের অবস্থান সাফ জানিয়ে দেন গণিসাহেব।



গণিসাহেব জানান, আমি নিরপেক্ষ এবং নিঃস্বার্থভাবে উন্নয়নের কাজ করে যাই৷ শুধু প্রচারে লম্ফঝম্ফ করলাম, পরে গুটিয়ে গেলাম, এমন করি না৷ অথচ আমার জন্য তৃণমূলের প্রার্থী নাকি মানুষের কাছে ক্ষমা চাইছেন৷ এটা কি বিশ্বাসযোগ্য? আর ও মানুষের কাছে ক্ষমা চায়নি৷ মানুষের কাছে আমার নামে দোষারোপ করেছে৷ ওর কথায় মানুষ ক্ষুব্ধ, বিরক্ত৷ ও যদি আমার কাছে এসে জবাবদিহি না দেয়, তবে আমি ওর পাশে দাঁড়াব না৷


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page