বিজ্ঞাপন

ICSE/ISC Result 2020 Live Updates: দেখুন মালদার স্কুলগুলির রেজাল্ট

আজ শুক্রবার ইন্ডিয়ান স্কুল সার্টিফিকেট পরীক্ষা আয়োজিত দশম শ্রেণি (আইসিএসই) এবং দ্বাদশ শ্রেণির (আইএসসি) পরীক্ষার ফলাফল ফলাফল প্রকাশিত হয়েছে। অপেক্ষার অবসান ঘটিয়ে রেজাল্ট প্রকাশিত হলেও যেহেতু পুনরায় পরীক্ষা দেওয়ার সুযোগ থাকছে এবং তার সঙ্গে এবছর স্ট্যাটিস্টিক্যাল ফরমুলাতে ফলপ্রকাশ তাই বোর্ড কোনও মেধাতালিকা প্রকাশ করে নি।



নর্থপয়েন্ট ইংলিশ অ্যাকাডেমি


এবছর দশম শ্রেণির (আইসিএসই) পরীক্ষায় বসেছিলেন মোট ৯৪ জন ছাত্রছাত্রী। সফল হয়েছেন প্রত্যেকেই। সর্বোচ্চ নম্বর পেয়েছে সায়নদীপ দে। সায়নদীপের প্রাপ্ত নম্বর ৯৬.৬ শতাংশ। দ্বিতীয় হয়েছেন দুইজন, শরণ্যা সাহা ও স্বস্তিদীপা রায়। এই দুইজনের প্রাপ্ত নম্বর ৯৬.২ শতাংশ। এই স্কুলের ৩৭ জন পড়ুয়া এবছর ৯০ শতাংশের বেশি নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছে।


হোলি চাইল্ড ইংলিশ অ্যাকাডেমি


২০২০ সালের দশম শ্রেণির (আইসিএসই) পরীক্ষায় বসেছিলেন মোট ১০০ জন ছাত্রছাত্রী। সফল হয়েছেন ৯৪ জন। অসফল ছয়জন। এই স্কুলের বর্ণিনী ঘোষ জেলায় সর্বোচ্চ ৯৮.৪ শতাংশ নম্বর পেয়েছে। নিজের স্কুলে দ্বিতীয় স্থানে রয়েছে বিরাজ সাংহাই, তার প্রাপ্ত নম্বর ৯৭ শতাংশ। আর তৃতীয় স্থানে ৯৬.৬ শতাংশ নম্বর পেয়ে সিঞ্চিতা ঘোষ। হোলি চাইল্ডের ১৮ জন পড়ুয়া ৯০ শতাংশের বেশি নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছে। ২১ জন পড়ুয়া পেয়েছে ৮০ থেকে ৯০ শতাংশ নম্বর।


দ্বাদশ শ্রেণির (আইএসসি) পরীক্ষা দিয়েছিলেন হোলি চাইল্ড ইংলিশ অ্যাকাডেমির ১২৪ জন ছাত্রছাত্রী। এই স্কুলের মুশাব্বারিণ চৌধুরি ৯৮.২৫ শতাংশ নম্বর পেয়ে প্রাথমিক পর্যায়ে জেলায় প্রথম স্থান অধিকার করেছে। জেলায় দ্বিতীয় ও তৃতীয় স্থানে স্বাতীলেখা মিশ্র (৯৭.২৫ শতাংশ) ও সুপান্থ রায় (৯৬.৫ শতাংশ)। তবে এবছর পুনরায় পরীক্ষা দেওয়ার সুযোগ রেখেছে বোর্ড।



মালদা সেন্ট মেরীজ স্কুল


দশম শ্রেণিতে এই স্কুলের ৬৮ জন পরীক্ষার্থী ছিল এবছর। প্রত্যেকেই সফল হয়েছে। সর্বোচ্চ নম্বর পেয়েছে আদিত্য টেকরিওয়াল। এই ছাত্রের প্রাপ্ত নম্বর ৯৮.২ শতাংশ।


মালদা সেন্ট জেভিয়ার্স স্কুল

২০২০ সালের দশম শ্রেণির (আইসিএসই) পরীক্ষায় বসেছিলেন মোট ৮৯ জন ছাত্রছাত্রী। অসফল হয়েছেন একজন। সর্বোচ্চ নম্বর দ্বীপ্তার্ক ব্যানার্জি ও বিবেক গোপের। এই দুইজনের প্রাপ্ত নম্বর ৯৬ শতাংশ।

দ্বাদশ শ্রেণির (আইএসসি) পরীক্ষা দিয়েছিলেন এই স্কুলের ৫৩ জন ছাত্রছাত্রী। সফল হয়েছে ৫০ জন। মালদার সেন্ট জেভিয়ার্স স্কুলে রোহণ দাস ৯২ শতাংশ নম্বর পেয়ে নিজের স্কুলে প্রথম স্থান অধিকার করেছে। দ্বিতীয় স্থানে স্নেহার্ঘ চক্রবর্তী, প্রাপ্ত নম্বর ৮৬.৫ শতাংশ। তৃতীয় স্থানে লিপা মল্লিক ও সুরজ ঘোষ। দু'জনেই ৮৪.২৫ শতাংশ নম্বর পেয়েছে। (আপডেট)


টপিকঃ #ICSE, #ISE, #Result

বিজ্ঞাপন

Malda Guinea House.jpg

পপুলার

1

গ্রেফতার সাত ডাকাত, উদ্ধার হাঁসুয়া, লোহার রড

Popular News

620

গ্রেফতার সাত ডাকাত, উদ্ধার হাঁসুয়া, লোহার রড
2

মানিকচকে গঙ্গায় ডুবল ভেসেল, সার্চলাইট জ্বালিয়ে খোঁজ

Popular News

619

মানিকচকে গঙ্গায় ডুবল ভেসেল, সার্চলাইট জ্বালিয়ে খোঁজ
3

সুজাপুরে বিস্ফোরণস্থলে এলেন ফিরহাদ হাকিম, আসছে ফরেনসিক দল

Popular News

701

সুজাপুরে বিস্ফোরণস্থলে এলেন ফিরহাদ হাকিম, আসছে ফরেনসিক দল
4

তীব্র বিস্ফোরণ সুজাপুরের প্লাস্টিক কারখানায়

Popular News

1300

তীব্র বিস্ফোরণ সুজাপুরের প্লাস্টিক কারখানায়
5

দোকানে হানা, মাদক বিক্রেতাদের কঠোর বার্তা পুলিশের

Popular News

546

দোকানে হানা, মাদক বিক্রেতাদের কঠোর বার্তা পুলিশের
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট
কমেন্ট করুন
 

aamadermalda.in

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS