top of page

ডাক্তার দেখানোর নাম করে পালাল স্বামী, বাচ্চা কোলে খোঁজে স্ত্রী

ডাক্তার দেখাতে বেড়িয়ে ১০ দিন ধরে নিখোঁজ স্বামী। খোঁজ নিয়ে জানা যায় স্বামী বাড়ি ছেড়ে প্রথম স্ত্রীর সঙ্গে থাকছেন। স্বামীর খোঁজ পেতে কোলে দুই সন্তানকে নিয়ে রতুয়া থানা এলাকায় স্বামীর খোঁজ শুরু করেছেন স্ত্রী।


জানা গিয়েছে, কালিয়াচক-১ ব্লকের জালালপুরের বাসিন্দা আতেমা। প্রায় ১০ বছর আগে বাহারাল গ্রামপঞ্চায়েতের সাহাপুর এলাকার বাসিন্দা সেলিমুদ্দিনের সঙ্গে বিয়ে হত আতেমার। বিয়ের পর আতেমার বাড়িতেই থাকতেন সেলিমুদ্দিন৷ তাঁদের দুই কন্যাসন্তান রয়েছে। সম্প্রতি সেলিমুদ্দিন সাহেব অসুস্থ হয়ে পড়েন৷ ১০ দিন আগে ডাক্তার দেখানোর নাম করে বাড়ি থেকে বেরোন তিনি। এরপর থেকে আর সেলিমুদ্দিন সাহেবের খোঁজ পাওয়া যায়নি। স্বামীর খোঁজ শুরু করে আতেমা জানতে পারেন, তাঁর স্বামী প্রথম স্ত্রীর কাছে চলে গিয়েছেন। বর্তমানে রতুয়ার কোথাও থাকছেন তাঁরা। এরপরেই দুই কন্যাসন্তানকে কোলে নিয়ে স্বামীর খোঁজে বেড়িয়ে পড়েছেন আতেমা।




আতেমা জানান,

বিয়ের সময় জানতাম না, সেলিমুদ্দিন বিবাহিত৷ ১০ বছর হল আমাদের বিয়ে হয়েছে৷ দুটো মেয়েও হয়েছে৷ ১০ দিন আগে ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বেরোন স্বামী৷ আর বাড়ি ফিরে আসেননি৷ অনেকবার ফোন করার পর স্বামীর প্রথম পক্ষের ছেলের বউ ফোন ধরে৷ তখনই বিষয়টি জানতে পারি। খবর মেলে স্বামী রতুয়ার কোনও গ্রামে থাকছে৷ তাই রতুয়ার গ্রামে গ্রামে স্বামীর খোঁজ করছি৷

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commenti


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page