top of page

স্বামীকে খুনের অভিযোগ দ্বিতীয় পক্ষের স্ত্রী বিরুদ্ধে, চাঞ্চল্য হরিশ্চন্দ্রপুরে

স্বামীকে খুন করে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ দ্বিতীয় স্ত্রী সহ পরিবারের লোকেদের বিরুদ্ধে। অভিযোগ তুলেছেন মৃত ব্যক্তির প্রথম পক্ষের স্ত্রী। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুরে।


হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা গ্রামপঞ্চায়েত এলাকার ভাটল চন্ডিপুরা এলাকার বাসিন্দা হাসান। হাসান সাহেব ভিন রাজ্যে দর্জির কাজ করতেন। হাসান সাহেবের দুই স্ত্রী, আনা বিবি এবং আরবিনা বিবি। পারিবারিক বিবাদের দেরে প্রথম পক্ষের স্ত্রী আরবিনা বিবি গত এক বছর ধরে ছেলেকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন।


আরবিনা বিবির অভিযোগ, তাঁরা প্রেম করে বিয়ে করেছিলেন। সেই বিয়ে মেনে নিতে পারেননি পরিবারের লোকজন। এরপরেই পরিবারের লোকজন তাঁর স্বামীর দ্বিতীয় বিয়ে দেন। এনিয়ে পরিবারের মধ্যে প্রায়শই ঝামেলা গেলে থাকত। বাধ্য হয়ে তিনি বাবার বাড়ি চলে যান। গত তিন তারিখ রাতেই স্বামীর সঙ্গে কথা হয়েছিল তাঁর। সেদিন তাঁদের বাড়ি ফিরিয়ে আনার কথাও বলেছিলেন স্বামী। পরদিন রাতে তিনি শুনতে পান, স্বামীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পাঁচ তারিখ শ্বশুরবাড়ি গিয়ে দেখেন তাঁর স্বামীর মৃতদেহ কবরস্থ করা হয়েছে। তাঁর অনুমান, তাঁদের বাবার বাড়ি থেকে নিয়ে আসার কথা বলায় স্বামীকে খুন করা হয়েছে। কেন পুলিশকে না জানিয়ে স্বামীর মৃতদেহ কবরস্থ করা হল? এনিয়ে তিনি আটজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।



হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগের ভিত্তিতে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের প্রক্রিয়া শুরু করছে পুলিশ। পাশাপাশি এই ঘটনায় আপাতত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।


[ আরও খবরঃ টেট পরীক্ষার আগে মোবাইল-হেডফোন লুকোনোর চেষ্টা স্কুলে ]



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page