top of page

স্ত্রীর শাস্তির দাবিতে পুলিশের দ্বারস্থ স্বামী

ঘরে বন্দি করে স্বামীকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজারের বুধিয়া বরকল এলাকায়। আক্রান্ত স্বামী সমস্ত ঘটনা জানিয়ে স্ত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।



আক্রান্ত স্বামীর নাম মোহম্মদ নাসিম। জানা গিয়েছে, ১১ বছর আগে রতুয়ার মহারাজপুরের রিনা বিবির সঙ্গে বিয়ে হয় নাসিম সাহেবের। তাঁদের দুই ছেলে এবং এক মেয়ে রয়েছে। নাসিমের অভিযোগ, প্রতিবেশী এক বাসিন্দার সাথে তাঁর স্ত্রীর বিবাদ হয়। এই ঘটনার প্রতিবাদ না করায় তাঁকে ঘরবন্দি করে পুড়িয়ে মারার চেষ্টা করে স্ত্রী। পাশাপাশি তাঁর টাকা-পয়সা ছিনিয়ে নেওয়া হয় বলেও অভিযোগ তাঁর। এরপরই ঘরে বন্দি করে স্বামীকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজারের বুধিয়া বরকল এলাকায়। আক্রান্ত স্বামী সমস্ত ঘটনা জানিয়ে স্ত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।



আক্রান্ত স্বামীর নাম মোহম্মদ নাসিম। জানা গিয়েছে, ১১ বছর আগে রতুয়ার মহারাজপুরের রিনা বিবির সঙ্গে বিয়ে হয় নাসিম সাহেবের। তাঁদের দুই ছেলে এবং এক মেয়ে রয়েছে। নাসিমের অভিযোগ, প্রতিবেশী এক বাসিন্দার সাথে তাঁর স্ত্রীর বিবাদ হয়। এই ঘটনার প্রতিবাদ না করায় তাঁকে ঘরবন্দি করে পুড়িয়ে মারার চেষ্টা করে স্ত্রী। পাশাপাশি তাঁর টাকা-পয়সা ছিনিয়ে নেওয়া হয় বলেও অভিযোগ তাঁর। এরপরই স্ত্রীর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ ইংরেজবাজার থানা পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।আজ ইংরেজবাজার থানা পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page