top of page

মালদার মান রাখল নবারুণ-স্নেহা-নীলাব্জরা

উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ আজ বিকেল চারটের সময় প্রকাশ করেছে ২০২০ সালের উচ্চমাধ্যমিকের ফলাফল। এবছর রাজ্যের সম্ভাব্য প্রথম দশের তালিকায় জায়গা করে নিয়েছে এই জেলার পাঁচজন। রাজ্যের অন্যান্য কৃতি ছাত্রছাত্রীদের মধ্যে দ্বিতীয়, চতুর্থ ও পঞ্চম স্থান এই জেলারই। অবশ্য এরমধ্যে এক পড়ুয়া মালদা জেলার বাসিন্দা হলেও কলকাতায় পাঠরত ছিল। আর জেলায় সর্বোচ্চ নম্বর অক্রূরমণি করোনেশন ইন্সটিটিউশনের। এই স্কুল থেকে দুইজনের নাম রাজ্য সেরার তালিকায় আছে। মেয়েদের মধ্যে জেলায় প্রথম বার্লো গার্লস হাইস্কুলের ছাত্রী। রাজ্য সেরার তালিকায় তার স্থান পাঁচে।



রাজ্যে সম্ভাব্য চতুর্থ স্থানে এবং জেলায় প্রথম হয়েছেন নবারুণ সরকার, তার প্রাপ্ত নম্বর ৪৯৬। নবারুণ মালদার অক্রূরমণি করোনেশন ইন্সটিটিউশনের ছাত্র। বাড়ি ইংরেজবাজার শহরের শরৎপল্লী এলাকায়। বাবা নির্মলেন্দু সরকার স্কুল শিক্ষক। আগামীদিনে অঙ্ক নিয়ে পড়াশোনার চালিয়ে যাওয়ার ইচ্ছে নবারুণের। অন্যদিকে জেলায় মেয়েদের মধ্যে সর্বোচ্চ নম্বর বার্লো গার্লস হাইস্কুলের ছাত্রী স্নেহা সাটিয়ারের। শহরের নেতাজি সুভাষ রোড এলাকায় বাড়ি স্নেহার, তার প্রাপ্ত নম্বর ৪৯৪। বাবা সন্দীপন সাটিয়ার পেশায় একজন ব্যবসায়ী। স্নেহার ইচ্ছা বড়ো হয়ে ডাক্তার হবে।





অন্যদিকে রাজ্যের কৃতী ছাত্রছাত্রীদের দ্বিতীয় সর্বোচ্চ নম্বর মালদার নীলাব্জ দাসের। তার প্রাপ্ত নম্বর ৪৯৮। বাড়ি শহরের মকদমপুর এলাকায়। সে পড়াশোনা করে কলকাতার নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন। বাবা কল্যাণ দাস, পেশায় জলপাইগুড়ি কলেজের অধ্যাপক।



টপিকঃ #Result, #উচ্চমাধ্যমিক

コメント


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page