পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে খুনের অভিযোগ, চাঞ্চল্য রতুয়ায়
top of page

পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে খুনের অভিযোগ, চাঞ্চল্য রতুয়ায়

পণের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামী সহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। গতকাল চিকিৎসাধীন অবস্থায় মালদা মেডিকেলে মৃত্যু হয় ওই গৃহবধূর। ঘটনাকে কেন্দ্র করে স্বামী সহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূর বাবা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রতুয়া ২ ব্লকের সম্বলপুর এলাকায়।


মৃত গৃহবধূর নাম প্রিয়াঙ্কা রবিদাস (২৩)৷ বাড়ি সম্বলপুর গ্রাম পঞ্চায়েতের আজিমগঞ্জ গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রেমের সম্পর্ক থেকে প্রায় তিন বছর আগে ওই গ্রামের বাসিন্দা আকালু রবিদাসের সঙ্গে বিয়ে হয় প্রিয়াঙ্কাদেবীর। অভিযোগ, বিয়ের সময় সাধ্যমতো পণ দিয়েছিলেন প্রিয়াঙ্কাদেবীর পরিবারের লোকজন। কিন্তু বিয়ের পর থেকে ফের পণের জন্য প্রিয়াঙ্কাদেবীর ওপর অত্যাচার শুরু হয়। সম্প্রতি প্রিয়াঙ্কাদেবীর স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন ১ লক্ষ টাকা পণ দাবি করে। গত ১ অগাস্ট পণের দাবিতে প্রিয়াঙ্কাদেবীকে বেধড়ক মারধর করা হয়। সেই সময় প্রিয়াঙ্কাদেবী চার মাসের অন্তঃসত্তা থাকার পরেও গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। স্থানীয় লোকজন চিৎকারে ছুটে আসে আগুন নিভিয়ে প্রিয়াঙ্কাদেবীকে হাসপাতালে ভরতি করেন। গতকাল মালদা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় প্রিয়াঙ্কাদেবীর মৃত্যু হয়।


প্রতীকী ছবি।

রতুয়া থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় প্রিয়াঙ্কাদেবীর বাবা রাজকুমার রবিদাস লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকে অভিযুক্তরা সকলেই পলাতক। অভিযুক্তদের খোঁজে পুলিশি তল্লাশি জারি রয়েছে।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page