বিধায়কের মন্তব্যে অবরোধ, সমালোচনায় বিরোধীরা
top of page

বিধায়কের মন্তব্যে অবরোধ, সমালোচনায় বিরোধীরা

বিধায়কের বেফাঁস মন্তব্যকে ঘিরে গ্রামবাসীদের অবরোধ। বুধবার ঘটনাটি ঘটেছে রতুয়া-১ ব্লকের দুর্গাপুর এলাকায়। অবরোধের জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয় রতুয়া-ভালুকা রাজ্য সড়কে। খবর শুনে ঘটনাস্থলে পৌঁছয় রতুয়া থানার পুলিশ। অবশেষে পুলিশের হস্তক্ষেপে উঠে অবরোধ। বিধায়কের এই মন্তব্যে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধীরা।


জানা গিয়েছে, রতুয়া-১ ব্লকের দেবীপুর গ্রামপঞ্চায়েতের অন্তর্গত বাণীকান্তটোলা গ্রামের বাসিন্দারা দুর্গাপুর স্ট্যান্ডে রতুয়া-ভালুকা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। তাঁদের অভিযোগ, দীর্ঘদিন ধরে বাণীকান্তটোলা গ্রামের প্রায় ১ কিলোমিটার কাঁচা মাটির রাস্তা পাকা করার দাবি জানিয়ে স্থানীয় বিধায়ক সমর মুখোপাধ্যায়কে ফোন করা হলে তিনি অকথ্য ভাষায় গালিগালাজ করেন। প্রমাণ হিসেবে তাঁদের কাছে কথোপকথনের অডিও রেকর্ডিং রয়েছে। তাঁরা বিধায়ককে ক্ষমা চাওয়ার দাবি জানিয়ে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। ঘণ্টাখানেক ধরে তারা অবরোধ চালিয়ে যায়। অবরোধের জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয় রতুয়া-ভালুকা রাজ্য সড়কে। খবর শুনে ঘটনাস্থলে পৌঁছায় রতুয়া থানার পুলিশ। অবশেষে পুলিশের হস্তক্ষেপে উঠে অবরোধ।


রতুয়া-১ ব্লক সিপিআইএম লোকাল কমিটির সম্পাদক নজরুল ইসলাম বলেন, যখন তিনি জোটের প্রার্থী হয়ে নির্বাচিত হয়েছিলেন তখন তাঁর ভাষা আলাদা ছিল। যখন থেকে সমরবাবুর শাসকদলে যোগদান করেছেন তারপর থেকে তাঁর মুখের ভাষা পরিবর্তন হয়েছে। ঠিক তাদের নেত্রীর মত, কারো অভাব অভিযোগ শুনতে পছন্দ করে না।


বিজেপির দক্ষিণ মালদা সাংগঠনিক জেলার সভাপতি পার্থসারথি ঘোষ বলেন, এই সরকার মানুষের ভোটের আশা করে না। মানুষের কাছ থেকে ভোট ছিনিয়ে নেই। এইভাবে এই সরকার চলছে। এরা গণতন্ত্রকে মানে না। গণতন্ত্রকে হত্যা করে।





আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page