চশমার দোকান ও প্যাথলজি ল্যাব সিল করল স্বাস্থ্য দফতর
top of page

চশমার দোকান ও প্যাথলজি ল্যাব সিল করল স্বাস্থ্য দফতর

বেআইনিভাবে চশমার দোকান ও প্যাথলজি সেন্টার চালানোর অভিযোগে দুটি দোকানকে সিল করল স্বাস্থ্য দফতর ও জেলা প্রশাসনের আধিকারিকরা। আজ দুপুরে হবিবপুর থানার পুলিশকে সঙ্গে নিয়ে এই অভিযান চালানো হয়। এই ঘটনায় ইতিমধ্যে দুজনকে আটক করা হয়েছে বলে পুলিশ ও প্রশাসন সূত্রে জানা গিয়েছে। তবে এনিয়ে পুলিশ কিংবা প্রশাসনের কোনও আধিকারিক মন্তব্য করতে রাজি হননি।


হবিবপুর থানার বুলবুলচণ্ডী হাসপাতাল মোড়ে একটি চশমার দোকান ও একটি বেসরকারি প্যাথলজি সেন্টারে হানা দিল মালদা জেলা প্রশাসনের কর্তারা। দুটি দোকানকে সিল করে দেওয়া হয় প্রশাসনের পক্ষ থেকে। চশমার দোকান ও প্যাথলজি সেন্টারে দুজন কর্মীকে ইতিমধ্যে হবিবপুর পুলিশ আটক করে।


সিল করা হচ্ছে দোকান। সংবাদচিত্র।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে হবিবপুর থানার বুলবুলচণ্ডী হাসপাতাল মোড়ে বেআইনিভাবে চশমার দোকান ও প্যাথলজি সেন্টার চালানোর অভিযোগ উঠে আসছিল। ওই দুটি দোকানেই নাকি দু’জন চিকিৎসক বাইরে থেকে আসতেন। কিন্তু চিকিৎসা করার জন্য প্রয়োজনীয় বৈধ নথিপত্র তাঁদের ছিল না বলে অভিযোগ। এমনকি ওষুধ বিক্রি ও প্যাথলজির ল্যাব চালানোর নথিপত্রও ছিল না বলে জানা গিয়েছে। আজ দুপুরে স্বাস্থ্য দফতর ও জেলা প্রশাসনের আধিকারিকরা হানা দিয়ে দুটি দোকান সিল করে দেন। আটক করা হয়েছে দুই কর্মীকেও।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page