top of page

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুন

স্বামীকে খুনের অভিযোগ স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুরের পুরাতন রাঙাইপুর গ্ৰামে।


মৃত ব্যক্তির নাম আজমল হোসেন (২৩)। আজমল দিনমজুরের কাজ করে। পরিবার সূত্রে জানা গিয়েছে, দুই মাস আগে ১৯ বছর বয়সী মারিনা খাতুনের সাথে বিয়ে হয়েছিল আজমলের। গতকাল রাতে খাবার পর ঘুমিয়ে পড়ে আজমল। অভিযোগ, সেই সুযোগে মারিনা তার প্রেমিককে ডেকে আজমলকে শ্বাসরোধ করে খুন করে। সকালে মারিনা তার শাশুড়িকে বলে, তার স্বামী বিছানায় ঘুমিয়েই রয়েছে। সন্দেহ হওয়ায় পরিবারের লোকজন ঘরে গিয়ে দেখেন, আজমলের মৃত্যু হয়েছে। তাঁর গলায় দাগও রয়েছে। এরপর পরিবারের সদস্যদের সঙ্গে গ্রামবাসীরা মারিনাকে চেপে ধরলে সে গোটা ঘটনা স্বীকার করে বলে দাবি এলাকাবাসীর। খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে মৃতদেহটি ঘটনাস্থলকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠায় পুলিশ। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মারিনা ও তার প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে মারিনা ও তার প্রেমিক আবু কালামকে গ্রেফতার করে পুলিশ।



আজমলের এক আত্মীয় জানান, দুই মাস আগে আজমলের বিয়ে হয়েছিল মারিনার সঙ্গে। মারিনার সঙ্গে আবু কালাম নামে এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। গতকাল রাতে মারিনা ফোন করে প্রেমিককে বাড়িতে ডাকে। এরপর দু’জনে গলায় ফাঁস লাগিয়ে খুন করে আজমলকে। রাতেই আবু কালাম সেখান থেকে পালিয়ে যায়। সকালে মারিনা জানায় আজমল ঘুম থেকে উঠছে না। ঘরে গিয়ে দেখা যায় আজমলের মৃত্যু হয়েছে। ওর গলায় দড়ির দাগ রয়েছে। এরপর সবাই মারিনাকে চেপে ধরলে সে স্বীকার করে নেয়, সে আর তার প্রেমিক আজমলকে খুন করেছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page