নিয়োগ দুর্নীতির অভিযোগে ফের বিক্ষোভ হরিশ্চন্দ্রপুরে
top of page

নিয়োগ দুর্নীতির অভিযোগে ফের বিক্ষোভ হরিশ্চন্দ্রপুরে

ভুতুড়ে শিক্ষক বহিষ্কারের দাবিতে ঘেরাও করে বিক্ষোভ অভিভাবকদের। এক সময় স্কুলে তালাও মেরে দেন বিক্ষোভকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশবাহিনী। পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের মিলনগড় সাজ্জাদিয়া হাই মাদ্রাসায়।


প্রায় এক মাস আগে সাজ্জাদিয়া হাই মাদ্রাসায় শিক্ষক নিয়োগ নিয়ে দুর্নীতির অভিযোগ ওঠে। ছয়জনকে নিয়ম বহির্ভূতভাবে নিয়োগের অভিযোগে হাই মাদ্রাসার সামনে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। সেই সময় মাদ্রাসা কর্তৃপক্ষ দাবি করেছে, আদালতের নির্দেশেই নিয়োগ করা হয়েছিল। যদিও সেই নিয়োগের নথিপত্র এখনও কেউ দেখাতে পারেনি বলে দাবি করেছেন অভিযোগকারীরা। বিক্ষোভকারীদের অভিযোগ, এই মাদ্রাসায় ছয়জন ভূতুড়ে কর্মী কাজ করছেন। তাদের মধ্যে চারজন শিক্ষক, দুইজন শিক্ষাকর্মী। তাঁরা এখনও কোনও নিয়োগপত্র দেখাতে পারেন নি। এনিয়ে এর আগেও বিক্ষোভ প্রদর্শন হয়েছিল। কিন্তু কোনও তদন্ত হয়নি। বাধ্য হয়ে আজ গ্রামবাসীরা ফের বিক্ষোভ দেখাতে শুরু করেছেন।



মাদ্রাসার টিআইসি ফাকরুদ্দিন আল মাহমুদ জানান, চলতি মাসের ৬ তারিখ তিনি চার্জ নিয়েছেন। এখনও তাঁকে চার্জ হ্যান্ডওভার করা হয়নি। এই বিষয়টি নিয়ে তিনি কিছুই বলতে পারবেন না।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page