top of page

বিশ্বনাথ ঝাঁ টি-২০ টুর্নামেন্টে জয়ী হরিশ্চন্দ্রপুর পঞ্চায়েত একাদশ

বিশ্বনাথ ঝাঁ মেমোরিয়াল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হল রবিবার। সুলতান নগর ক্ষিতিমোহন সেন ক্লাবের ময়দানে হরিশ্চন্দ্রপুর পঞ্চায়েত সমিতি একাদশ ও বহরমপুর একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এদিনের ফাইনাল খেলার উপস্থিত ছিলেন মালদা জেলার সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল, ক্ষুদ্র কুটিরশিল্প পর্ষদের ভাইস চেয়ারম্যান তাজামুল হোসেন, জেলাপরিষদ নারী শিশু কল্যাণ কর্মাধ্যক্ষ মরজিনা খাতুন, এসডিপিও সজলকান্তি বিশ্বাস, আইসি সঞ্জয়কুমার দাস সহ অন্যান্যরা।



প্রথমে ব্যাট করতে নেমে বহরমপুর একাদশ ১১৩ রানে অল আউট হয়ে যায়। রান তাড়া করতে নেমে মাত্র ১০ ওভারে ২ উইকেটে জয় ছিনিয়ে নেয় হরিশ্চন্দ্রপুর পঞ্চায়েত সমিতি একাদশ। ১৮ রানে চার উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন পঞ্চায়েত সমিতি একাদশের তালিব আব্বাস। টুর্নামেন্টে ১৪৬ রান করে ম্যান অব দ্য সিরিজ বহরমপুর একাদশের গোপেশ শুক্লা।


গৌরচন্দ্র মণ্ডল, মালদা জেলা পরিষদের সভাধিপতি

"এলাকার মানুষরা এই মাঠে একটা স্টেডিয়ামে দাবি করছেন, সেই ব্যবস্থা করার তিনি চেষ্টা করবেন"

উদ্যোক্তাদের পক্ষে বুলবুল খান জানান, ছেলেদের খেলাধুলায় উৎসাহ দিতে এই (#Cricket) টুর্নামেন্টের আয়োজন করা হয়ে থাকে প্রতিবছর। খেলাধুলার মাধ্যমে শারীরিক ও মানসিক বিকাশ ঘটে। এবছর টুর্নামেন্টের বিজয়ী দলকে ৭০ হাজার টাকা ও রানার্স দলকে ৪৫ হাজার টাকার চেক দেওয়া হয়েছে। মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল জানান, টুর্নামেন্টে এলাকার মানুষদের উপস্থিতি-উৎসাহ দেখে তিনি আপ্লুত। এলাকার মানুষরা এই মাঠে একটা স্টেডিয়ামে দাবি করছেন, সেই ব্যবস্থা করার তিনি চেষ্টা করবেন।

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page