top of page

ভিনরাজ্যে খুন হরিশ্চন্দ্রপুরের পরিযায়ী শ্রমিক

পার্শ্ববর্তী রাজ্য বিহারে কাজ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল হরিশ্চন্দ্রপুরের এক পরিযায়ী শ্রমিকের। মৃত শ্রমিকের পরিবারের সঙ্গে দেখা করে সবরকম সাহায্যের আশ্বাস দিলেন মন্ত্রী ও বিধায়ক।


হরিশচন্দ্রপুরের কাউয়ামারি গ্রামের বাসিন্দা শামিম আকতার (২৮)। এলাকায় সে জামাল নামে পরিচিত। হরিশ্চন্দ্রপুর এলাকায় ছোটো গাড়ি চালাত জামাল। কিন্তু করোনা আবহে কাজ থমকে যাওয়ায় বিহারের পাটনার কারমালিচক বাইপাস এলাকায় পাইপলাইন বসানোর কাজে যায় সে। তিনদিন পর তার বাড়ি ফেরার কথা ছিল। অভিযোগ, গতকাল রাতে কাজ থেকে ফেরার সময় কেউ বা কারা শামীমকে লক্ষ্য করে গুলি চালায়। তাঁর শরীরে তিনটি গুলি লেগেছে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জামালকে মৃত বলে ঘোষণা করেন।



আজ জামালের পরিবারের সঙ্গে দেখা করতে যান রাজ্যের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন ও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আবদুর রহিম বকশি। ওই পরিবারকে সবরকম সাহায্যের আশ্বাস দেন তাঁরা।





মৃতের ভাই মাহাবুব আলম বলেন, "দাদা খুব ভালো এবং শান্ত স্বভাবের মানুষ। কারও সঙ্গে দাদার ঝামেলা ছিল না। গতকাল ফোন আসে, ছিনতাই করে দাদাকে মারধর করা হয়েছে। খবর শুনে আমরা গাড়ি নিয়ে রওনা দিই। কিছু সময় পরে ফোনে জানতে পারি দাদাকে গুলি করে মারা হয়েছে।"


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commentaires


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page