দক্ষিণ ভারত যেতে নতুন ট্রেনের দাবি হরিশ্চন্দ্রপুরে
top of page

দক্ষিণ ভারত যেতে নতুন ট্রেনের দাবি হরিশ্চন্দ্রপুরে

হরিশ্চন্দ্রপুরে রাধিকাপুর-হাওড়া ট্রেনের স্টপেজ সহ স্টেশন চত্বরে একাধিক পরিকাঠামো উন্নয়নের দাবি নিয়ে স্টেশন মাস্টারকে স্মারকলিপি দিলেন হরিশ্চন্দ্রপুর উন্নয়ন সমিতির সদস্যরা। বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করার আশ্বাস দিয়েছেন স্টেশন মাস্টার।



উল্লেখ্য, সম্প্রতি রাধিকাপুর থেকে হাওড়া পর্যন্ত ট্রেন চলাচল শুরু হয়েছে। হরিশ্চন্দ্রপুরের উপর দিয়ে ট্রেন চলাচল করলেও হরিশ্চন্দ্রপুরে এই ট্রেনের স্টপেজ নেই। হরিশ্চন্দ্রপুর ওই ট্রেনের স্টপেজ সহ একাধিক দাবি নিয়ে বুধবার স্টেশন মাস্টারকে লিখিত স্মারকলিপি দিলেন হরিশ্চন্দ্রপুর উন্নয়ন সমিতি সদস্যরা। এদিনের এই ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর উন্নয়ন সমিতির সদস্য বুলবুল খান, মালদা জেলাপরিষদের নারী ও শিশু কল্যাণ কর্মাধ্যক্ষ মর্জিনা খাতুন সহ অন্যান্যরা। এদিন তাঁরা স্টেশন মাস্টারের হাতে সাত দফা দাবি সহ একটি স্মারকলিপি তুলে দেন।


হরিশ্চন্দ্রপুর উন্নয়ন সমিতির অন্যান্য দাবিগুলির মধ্যে অন্যতম হল, হরিশ্চন্দ্রপুর থেকে দক্ষিণ ভারতের একটি ট্রেন চালু করা, স্টেশন চত্বরে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা, মহিলাদের জন্য আলাদা শৌচালয়ের ব্যবস্থা করা, যাত্রী প্রতীক্ষালয় গড়ে তোলা, হরিশ্চন্দ্রপুর স্টেশনে পরিকাঠামো বৃদ্ধির দাবি।


মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন





বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page