এলাকা দখল নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ, দোকান-বাড়ি ভাঙচুরের অভিযোগ
top of page

এলাকা দখল নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষ, দোকান-বাড়ি ভাঙচুরের অভিযোগ

এলাকা দখল নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তেজনা হরিশ্চন্দ্রপুরের দৌলতনগর গ্রামপঞ্চায়েত এলাকায়। সংঘর্ষে বেশ কয়েকটি বাড়ি ও দোকান ভাঙচুর হয় বলে অভিযোগ। এই ঘটনায় এখনও পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশি টহল চলছে।


কয়েকদিন আগে অনাস্থার মাধ্যমে দৌলতনগর গ্রামপঞ্চায়েতের প্রধান পদ থেকে অপসারিত করা হয় মোহম্মদ নাজিবকে। পিন্টু যাদব পঞ্চায়েতের নতুন প্রধান নির্বাচিত হন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এরপর থেকেই এলাকার দখল নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে বিরোধ শুরু হয়। মাঝে মধ্যেই সেই বিরোধের আঁচ মিললেও সেরকম বড়ো ঘটনা এর আগে ঘটেনি। আজ দুপুরে পিন্টু যাদব ও এই এলাকার পঞ্চায়েত সমিতির সদস্য মোহম্মদ সামায়ুনের লোকজনের সঙ্গে মোহম্মদ নাজিবের দলবলের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। বাঁশ, লাঠি নিয়ে উভয়পক্ষ একে-অপরকে তাড়া করে।



অভিযোগ, এই ঘটনায় কেউ আহত না হলেও দুই গোষ্ঠীর সংঘর্ষ চলাকালীন ১৭টি বাড়ি ও দোকানঘর ভাঙচুর করা হয়। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী নিয়ে ঘটনাস্থলে ছুটে যান হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস ও চাঁচলের মহকুমাশাসক শুভেন্দু মণ্ডল। এই ঘটনায় এখনও পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় চলছে পুলিশি টহল। জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন, এই ঘটনার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। এটা একটা গ্রাম্য বিবাদ। তবু বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।





আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page