সাতদিন ধরে নিখোঁজ সিভিক ভলান্টিয়ার, অপহরণের আশঙ্কা
top of page

সাতদিন ধরে নিখোঁজ সিভিক ভলান্টিয়ার, অপহরণের আশঙ্কা

গতকালই সামনে এসেছিল এক সিভিক ভলান্টিয়ারের নৃশংসভাবে খুনের ঘটনা। সেই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে নিখোঁজ আরও এক সিভিক ভলান্টিয়ার। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর এলাকায়।


নিখোঁজ সিভিক ভলান্টিয়ারের নাম মশিউর রহমান (৩৬)। বাড়ি হরিশ্চন্দ্রপুরের মালিওর-২ গ্রামপঞ্চায়েত এলাকার খাড়া গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, মশিউর দীর্ঘদিন ধরেই হরিশ্চন্দ্রপুর থানায় সিভিক ভলান্টিয়ার পদে কর্মরত ছিলেন। গত সপ্তাহে শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে সন্ধেয় মশিউর বাড়িতে ফোন করে জানান, তাঁর এক বন্ধুর মায়ের মাথা ফেটে গিয়েছে। তিনি তাঁকে দেখতে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে যাচ্ছেন। রাতে বাড়ি ফিরে আসবেন। এরপর থেকেই তাঁর ফোন বন্ধ হয়ে যায়। সেই ঘটনার সাত দিন কেটে গেলেও এখনও খোঁজ মেলেনি মশিউরের। গত কালকের ঘটনার পর থেকে আরও আতঙ্কে রয়েছেন পরিবার। তাঁদের আশঙ্কা, মশিউরকে কেউ বা কারা অপহরণ করেছে।



মশিউরের স্ত্রী আয়েশা খাতুন জানান, বোনের বিয়েতে ভোজ খেতে গত ২ জুন স্বামীকে নিয়ে বাবার বাড়ি গিয়েছিলেন। ৬ জুন সকালে তাঁরা জানতে পারেন মশিউরের কোনও বন্ধুর মায়ের মাথা ফেটে গিয়েছে। তাঁকে মালদা মেডিকেল কলেজে ভরতি করা হয়েছে। বন্ধুর মাকে দেখতে বাড়ি থেকে বেরিয়ে যায় তাঁর স্বামী। সেদিন মালদা শহরে পৌঁছে স্বামী তাঁকে ফোন করে কিছুক্ষণ কথাও হয়। কিন্তু তারপর থেকে স্বামীর সঙ্গে আর কোনও যোগাযোগ নেই। ফোন সুইচ অফ হয়ে আছে। তাঁদের ধারণা, কেউ বা কারা তাঁর স্বামীকে অপহরণ করেছে। স্বামী বেঁচে আছেন কিনা সেটাও তাঁরা বুঝতে পারছেন না। পুলিশের কাছে তাঁদের আবেদন, তাঁর স্বামীকে ফিরিয়ে আনা হোক।


এদিকে গোটা ঘটনায় সিভিক ভলান্টিয়ারের খোঁজে এলাকা জুড়ে তল্লাশিতে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page