top of page

অস্ত্র কারখানার হদিশ চাঁচলে, গ্রেফতার এক

রামপুরহাটের বগটুইয়ের ঘটনার পর সমস্ত বেআইনি অস্ত্র এবং বোমা বাজেয়াপ্ত করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। নির্দেশ পেতেই সক্রিয় হয়ে উঠেছে পুলিশ। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় প্রতিদিনই আগ্নেয়াস্ত্র-বোমা উদ্ধারের ঘটনা সামনে আসছে। এবার কার্তুজ তৈরির কারখানার হদিশ মিলল চাঁচলে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে। ধৃতকে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।


ধৃত ব্যক্তির নাম সন্তোষ কর্মকার (৫১)। বাড়ি চাঁচল ১ ব্লকের অলিহণ্ডা গ্রাম পঞঅচায়েতের দেবীগঞ্জে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে পুলিশের একটি দল সন্তোষের বাড়িতে হানা দেয়। তল্লাশি চালিয়ে বাড়ি থেকে উদ্ধার করা হয় একটি পাইপগান, দুটি তাজা কার্তুজ, ৩৮টি কার্তুজের মাথার অংশ ও কার্তুজ তৈরির বিভিন্ন সরঞ্জাম। গ্রেফতার করা হয় সন্তোষকে।



চাঁচলের এসডিপিও শুভেন্দু মণ্ডল জানান, বেশ কিছুদিন ধরে সন্তোষ কর্মকারের উপর নজরদারি রাখা হচ্ছিল। গতকাল রাতে তার বাড়িতে হানা দেওয়া হয়। বাড়ি থেকে দুটি তাজা কার্তুজ, একটি আগ্নেয়াস্ত্র ও বেশ কিছু কার্তুজের মাথার অংশ পাওয়া যায়। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে ধৃত ব্যক্তি বাড়িতে কার্তুজ তৈরির কাজ করত। কার্তুজ তৈরির কাঁচামাল সংক্রান্ত বিষয়, এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।





আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commentaires


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page