top of page

৮ বছর পর মোহনবাবুর প্রত্যাবর্তন

ফের নিজের পুরোনো দলেই ফিরে গেলেন হবিবপুরে তৃণমূল নেতা মোহন টুডু। ২০১১ সালে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন তিনি। ২০১১ সালে বিধানসভায় তৃণমূলের টিকিট পেলেও খগেন মুর্মুর কাছে হারতে হয় তাঁকে। তারপরে আর কোনও নির্বাচনে তৃণমূলের টিকিট মেলেনি। তাই শেষ পর্যন্ত নিজের পুরোনো ঘরেই আবার ঝুঁকে পড়লেন মোহন টুডু।


২০১১ সালে বিধানসভায় তৃণমূলের টিকিট পেলেও খগেন মুর্মুর কাছে হারতে হয় তাঁকে। তারপরে আর কোনও নির্বাচনে তৃণমূলের টিকিট মেলেনি

আজ দুপুরে বিজেপির জেলা কার্যালয় শ্যামাপ্রসাদ ভবনে শতাধিক কর্মী সহ জেলা সভাপতির হাত থেকে বিজেপির পতাকা তুলে নেন মোহন টুডু (#MohanTudu)। তিনি বলেন, ২০১১ সালে তাঁর নজরে এসেছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যমন্ত্রী হওয়ার সম্ভাবনা প্রবল। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজের গতি, ধারাবাহিকতা দেখে তাঁর মনে হয়েছিল তৃণমূলে যোগদান করলে হয়তো মানুষের জন্য বেশি কাজ করতে পারবেন। কিন্তু তৃণমূলে যোগদান করার পরে তাঁর সমস্ত ধারণা পালটে যায়। ২০১১ সালে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার সুযোগ পেলেও ২০১৬-র বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ মেলেনি। হবিবপুরে এবারের উপনির্বাচনেও প্রতিদ্বন্দ্বিতার সুযোগ দেওয়া হয়নি তাঁকে। কাজ করার সুযোগ না পেয়েই তিনি বিজেপিতে ফিরে এসেছেন।


তিনি টিকিটের কারণে দলবদল করেছেন, সাধারণ মানুষের মনে যাতে এই ধারণা না হয় সে কারণেই উপনির্বাচনের আগে তিনি বিজেপিতে যোগদান করেননি বলেও জানান তিনি।

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page