top of page

ফেরার পথে দুর্ঘটনা, মাধ্যমিক পরীক্ষার্থীর বাড়িতে মধ্যশিক্ষা পর্ষদ

মাধ্যমিক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হয় ছাত্রের বাবার। গুরুতর আহত হয় এক মাধ্যমিক পরীক্ষার্থী। আজ ওই ছাত্রের বাড়ি গিয়ে মাধ্যমিক পরীক্ষা দেওয়ার ব্যবস্থার কথা জানানোর পাশাপাশি ওই ছাত্রকে সহানুভূতি জানায় জেলাপ্রশাসন ও মধ্যশিক্ষা পর্ষদ।



পুরাতন মালদার সাহাপুর হাইস্কুলের পরীক্ষাকেন্দ্র থেকে ভূগোল পরীক্ষা দিয়ে বাবা লোলিন সোরেনের সঙ্গে মোটরবাইকে বাড়ি ফিরছিল অজয় সোরেন৷ তার বাড়ি ভাবুক গ্রামপঞ্চায়েতের সয়েদপুর গ্রামে৷ অজয় ভাবুক রাম মার্ডি হাইস্কুলের ছাত্র। জানা গেছে, গতকাল পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হয় লোলিনবাবুর। গুরুতর আহত হয় অজয়ও। স্থানীয়রা দুজনকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে ভরতি করেন। রাতে লোলিনবাবুর মৃত্যু হয়। আজ অজয়ের সঙ্গে দেখা করতে তার বাড়িতে যান ডেপুটি ম্যাজিস্ট্রেট (ওসি এডুকেশন) অভিষেক চক্রবর্তী৷ সঙ্গে ছিলেন মাধ্যমিক (#Madhyamik) পরীক্ষার মালদা জেলা আহ্বায়ক বিপ্লব গুপ্ত, সাব ডিভিশনাল আহ্বায়ক গোপালচন্দ্র দাস ও ভাবুক রাম মার্ডি হাইস্কুলের প্রধান শিক্ষক৷


প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, অজয়ের অনুলেখক হিসেবে ভাবুক রাম মার্ডি হাইস্কুলের নবম শ্রেণির ছাত্র সঞ্জিত টুডুকে নিযুক্ত করা হয়েছে। আগামীকাল থেকে প্রশাসনের একটি গাড়ি অজয় ও তার অনুলেখককে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিয়ে আসবে ও নিয়ে আসবে।

মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন


টপিকঃ #মাধ্যমিক

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page