শ্লীলতাহানির অভিযোগে ফের উত্তপ্ত জিকেসিআইইটি ক্যাম্পাস
top of page

শ্লীলতাহানির অভিযোগে ফের উত্তপ্ত জিকেসিআইইটি ক্যাম্পাস

বিগত দেড় মাস ধরে আন্দোলন চলছে জিকেসিআইইটি ক্যাম্পাসে। তবে এদিন ছাত্রদের আভ্যন্তরীণ সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল জিকেসিআইইটি ক্যাম্পাস। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। যদিও এখনো পর্যন্ত এই ঘটনায় পুলিশে কোনো অভিযোগ দায়ের হয়নি।



উল্লেখ্য, নিজেদের দাবি নিয়ে বিগত দেড় মাস ধরে অনড় রয়েছেন জিকেসিআইইটির পড়ুয়ারা। এদিন এই আন্দোলনকে কেন্দ্র করে সিনিয়র-জুনিয়রদের বচসা বাঁধে। অভিযোগ ওঠে শ্লীলতাহানিরও। ধীরে ধীরে তা সংঘর্ষে পরিণত হয়। অবশেষে পুলিশের হস্তক্ষেপে ঘটনা নিয়ন্ত্রণে আসে।

এক জুনিয়র পড়ুয়া মহম্মদ হাসনুজ্জামানের অভিযোগ, গত ৪৮ দিন ধরে তাঁরা প্রতিষ্ঠানের সামনে আন্দোলন চালিয়ে যাচ্ছেন। এদিন কিছু বহিরাগত ক্যাম্পাসে প্রবেশ করে তাঁদের হুমকি দেয়, তাঁরা যদি আন্দোলন প্রত্যাহার না করে তবে তারা তাঁদের মারধর করবে। তাঁদের ভবিষ্যৎ নষ্ট করে দেবে বলেও জানায় তারা। এই ঘটনার প্রতিবাদ জানাতেই তাঁদেরই এক সিনিয়র সাজিদ আহমেদ পুলিশের হাতের লাঠি নিয়ে তাঁদের মারধর করতে শুরু করে। ছাত্রীদের শ্লীলতাহানিও করে। গোটা ঘটনায় পুলিশ দর্শকের ভূমিকা পালন করে বলেও অভিযোগ তাঁর।

এদিকে জুনিয়রদের অভিযোগ উড়িয়ে দিয়ে সাজিদ আহমেদ জানান, এসব মিথ্যে অভিযোগ৷ টানা দু’বছর ধরে বাড়িতে বসে রয়েছেন তাঁরা ৷ আজ তাঁদের রেজিস্ট্রেশনের দিন ধার্য করা হয়েছিল৷ রেজিস্ট্রেশন করতে এসে জুনিয়রদের বাধার সম্মুখীন হন তাঁরা৷ কলেজ বন্ধ রেখে ছাত্রদের এই আন্দোলন তাঁরা কোনোমতেই মেনে নিতে পারছেন না৷ জুনিয়ররা আজ সিনিয়র ছাত্রীদের গায়েও হাত তুলেছে৷ তাঁদের মারধর করেছে৷

এদিনের ছাত্র সংঘর্ষের ঘটনার স্থগিত হয়েছে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। ক্যাম্পাসে মোতায়েন হয়েছে বিশাল পুলিশবাহিনী।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ছবিঃ মিসবাহুল হক

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page