top of page

আল কাটার প্রতিবাদে ভাইয়ের হাতে আক্রান্ত দাদা

জমির আল কেটে দেওয়াকে কেন্দ্র করে গোলমালের জেরে দাদাকে কোদাল দিয়ে কোপানোর অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। আক্রান্ত দাদা বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার বিকেলে মালদা জেলার গাজোল থানার পাণ্ডুয়া অঞ্চলের কুতুবশহর গ্রামে এই ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত ভাইয়ের বিরুদ্ধে গাজোল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


আক্রান্তর নাম আনামাদ হোসেন। বয়স ৬০ বছর। অভিযুক্ত ভাইয়ের নাম ইয়ারাফ হোসেন। জানা গিয়েছে, নিজের ৫ কাঠা জমিতে ধানের চারা রোপণের জন্য জল বেধেছিলেন আনামাদ। অভিযোগ, সেই জমির আল কেটে সমস্ত জল বের করে দেয় তাঁর ভাই ইয়ারাফ হোসেন। এই ঘটনার প্রতিবাদ করতেই ইয়ারাফ কোদাল নিয়ে চড়াও হয় দাদার উপর। কোদালের আঘাত লাগে আনামাদ-এর মাথায়। রক্তাক্ত অবস্থায় আহতকে উদ্ধার করে প্রথমে পাণ্ডুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে পরিজনেরা। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই স্থানান্তর করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। বর্তমানে সেখানেই চলছে তাঁর চিকিৎসা।

গাজোল থানার পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত পলাতক, তবে তার খোঁজে তল্লাশি চলছে বলে জানিয়েছে পুলিশ।

ভিডিয়োঃ কৃতাঙ্ক

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page