অগ্নিকাণ্ডে ভস্মীভূত ৮টি দোকান, দমকলের জোরালো দাবি
top of page

অগ্নিকাণ্ডে ভস্মীভূত ৮টি দোকান, দমকলের জোরালো দাবি

গভীর রাতে বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে ছাই আটটি দোকান৷ অগ্নিকাণ্ডের জেরে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে পুরো গাজোলে৷ প্রবল গরমে নাজেহাল মানুষ। ঘটনার পর ফেল দমকল কেন্দ্র স্থাপনের দাবি উঠতে শুরু করেছে গাজোল ব্লক জুড়ে।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল মধ্যরাতে গাজোলের ধর্মতলা এলাকায় পাওয়ার হাউস সংলগ্ন একটি কাঠের আসবাবপত্রের দোকানে প্রথম আগুন লাগে৷ মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানে৷ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় দমকলের দুটি ইঞ্জিন। দমকল কর্মীদের সঙ্গে আগুন নিয়ন্ত্রণের কাজে হাত লাগান স্থানীয় বাসিন্দারা। আজ সকালে আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে পুড়ে ছাই আটটি দোকান। এই ঘটনায় হতাহতের কোনো খবর নেই। এদিকে, পাওয়ার হাউস সংলগ্ন এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় তড়িঘড়ি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। প্রবল গরমে বিদ্যুৎ না থাকায় ব্যাপক সমস্যায় পড়তে হয় সাধারণ মানুষকে।


Gazole-8-shops-gutted-in-fire-fire-department-claims
মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানে। সংবাদ চিত্র।

ক্ষতিগ্রস্ত এক দোকানের মালিক শচীন বিশ্বাস জানান,

গতকাল রাত ১২টা নাগাদ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মোট আটটি দোকান পুরোপুরি নষ্ট হয়ে গিয়েছে৷ এই জমি নিয়ে দীর্ঘদিন ধরে শত্রুতা চলছে৷ দুষ্কৃতীরা ইচ্ছাকৃতভাবে এই ঘটনা ঘটিয়েছে। গাজোলে মাঝেমধ্যেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে৷ একাধিকবার এলাকায় দমকল কেন্দ্রে দাবি করা হলেও এখনও দমকল কেন্দ্র গড়ে ওঠেনি।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page