top of page

হরিশ্চন্দ্রপুর থেকে আগ্নেয়াস্ত্র সহ ধৃত গাজীউদ্দিন

চলতি বছর ঘুরলেই পশ্চিমবঙ্গে বিধানসভা ভোট। নানান রণনীতি সাজিয়ে ইতিমধ্যেই বাংলায় ঝাঁপিয়েছে বিভিন্ন রাজনৈতিক দল। মালদাতেও তার আঁচ পড়েছে। একুশের এই বিধানসভা নির্বাচনের আগে মালদা থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ। অস্ত্র উদ্ধারের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম মোহাম্মদ গাজীউদ্দিন (৫৬)।



মালদার হরিশ্চন্দ্রপুর থানার পুলিশের সূত্রে জানা গিয়েছে, ধৃত মোহাম্মদ গাজীউদ্দিনের বাড়ি হরিশ্চন্দ্রপুর থানা এলাকার কাতলামারি গ্রামে। পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে ওই গ্রামে অভিযান চালিয়ে মোহাম্মদ গাজীউদ্দিনকে গতকাল রাতে আটক করে পুলিশ। তার বাড়ি থেকে পুলিশ একটি দুই নলা বন্দুক ও একটি দেশি রাইফেল উদ্ধার করে। গাজীউদ্দিনকে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করে পুলিশ। আদালত গাজীকে তিনদিনের জন্য পুলিশের হেফাজতের নির্দেশ দেয়।



হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস জানিয়েছেন, অস্ত্র উদ্ধারের ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ। এর আগে ২০১৬ সালে কাতলামারি গ্রামের একটি বড়ো গণ্ডগোলের ঘটনাতেও মোহাম্মদ গাজীউদ্দিনের যোগ ছিল। ভোটের আগে নাশকতা ও বিশৃঙ্খলা এড়ানোর জন্য সবরকম চেষ্টা করছে পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page