top of page

তৃণমূল নেতার বাড়ির পেছনে উদ্ধার জোড়া বোমা, রাজনৈতিক চাপানউতোর

তৃণমূল নেতার বাড়ির পেছন থেকে উদ্ধার তাজা বোমা। পঞ্চায়েত নির্বাচনের মুখে সম্ভাব্য প্রার্থীর বাড়ির পেছন থেকে বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে চাঁচলের নুরগঞ্জে। ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোরও।


জানা গিয়েছে, নুরগঞ্জের তৃণমূল নেতা ইউসুফ আলির বাড়ির পেছন থেকে দুটি তাজা বোমা উদ্ধার হয়েছে। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, কলিগ্রাম গ্রামপঞ্চায়েতের নুরগঞ্জ বুথ থেকে তৃণমূল নেতা ইউসুফ আলি, দিলদার হোসেন সহ চারজন প্রার্থীর নাম তালিকায় থাকছে। এনিয়ে দিলদার হোসেনের বিরুদ্ধে সরব হয়েছেন ইউসুফ।


fresh-bomb-recovered-behind-malda-Trinamool-leader-house
বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য নুরগঞ্জে। নিজস্ব চিত্র।

ইউসুফের অভিযোগ, এলাকার বর্তমান পঞ্চায়েত সদস্যর স্বামী বহিরাগত হওয়ায় গ্রামবাসীরা তাঁর বদলে আমাকে সমর্থন করেছেন। এদিকে পঞ্চায়েত সদস্য সুমা বিবির স্বামী দিলদার আমাকে প্রার্থী না হওয়ার জন্য চাপ সৃষ্টি করছে। দল থেকে সরে দাঁড়ানোর জন্য একাধিক বার হুমকিও দিয়েছে। আমাকে ও আমার পরিবারকে প্রাণে মেরে ফেলার জন্য বাড়ির পেছনে বোমা রেখেছে দিলদার।


ঘটনাপ্রসঙ্গে দিলদার হোসেন বলেন,

নির্বাচনের আগে আমাকে বদনাম করার জন্যই এসব চক্রান্ত করে বোমা রাখা হচ্ছে। পুলিশ সঠিকভাবে তদন্ত করলে সব বেরিয়ে আসবে।

চাঁচল-১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি শেখ আফসার আলি বলেন, কারা বোমা রেখেছে পুলিশ তদন্ত করে গ্রেফতার করবে। দলের কেউ এই ঘটনায় জড়িত থাকলে আইন আইনগত ব্যবস্থা নেবে। পাশাপাশি দলীয়ভাবেও কঠোর পদক্ষেপ নেওয়া হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page