'তাড়াহুড়োয় হেলমেট পরতে ভুলে গিয়েছিলেন'
top of page

'তাড়াহুড়োয় হেলমেট পরতে ভুলে গিয়েছিলেন'

মুখ্যমন্ত্রী যখন সেফ ড্রাইভ সেভ লাইফ নিয়ে রাজ্য জুড়ে প্রচার চালাচ্ছেন, তখন তাঁরই দলের নেতা ও কর্মীরা সেই নির্দেশ উপেক্ষা করছেন। একদিকে মুখ্যমন্ত্রী সেফ ড্রাইভ সেভ লাইফ ইশ্যুতে পুলিশকে দলমত নির্বিশেষে কঠোর হওয়ার নির্দেশ দিচ্ছেন, অপরদিকে তাঁর দলের নেতা-কর্মীরা হেলমেট ছাড়াই বাইক মিছিল করছেন। এদিন সেই ছবিই ধরা পড়েছে মালদায়। হাতেনাতে ধরা পড়ার পর নেতার কাতর মন্তব্য, তাড়াহুড়োয় হেলমেট পরতে ভুলে গিয়েছিলেন।


তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এদিন রাজ্য জুড়ে বিজেপি ভারত ছাড়ো কর্মসূচি পালন করে শাসকদল। মালদা জেলা তৃণমূলের উদ্যোগে এদিন টাউন হলের সামনে একটি সভার আয়োজন করা হয়। জেলার বিভিন্ন জায়গা থেকে তৃণমূলের নেতা-কর্মীরা সেই সভায় আসেন। প্রায় ৫০টি বাইকের মিছিল নিয়ে সভায় উপস্থিত হন পুরাতন মালদা শহর তৃণমূল সভাপতি বিভূতিভূষণ ঘোষও। কিন্তু সেই মিছিলে মাত্র একজনের মাথাতেই হেলমেট থাকতে দেখা গিয়েছে।


'তাড়াহুড়োয় হেলমেট পরতে ভুলে গিয়েছিলেন'

কেন এমন হল? বিভূতিবাবুর সাফাই, তাড়াহুড়োয় হেলমেট পরতে ভুলে গিয়েছিলেন তিনি। তিনি নাকি সবসময়ই হেলমেট পরেই বাইকে বসেন। মুখ্যমন্ত্রী নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেন। তিনি না হয় নেত্রীর নির্দেশ ভুলে গেলেন। কিন্তু মিছিলের বাকিরা?


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page