এয়ারপোর্টে জোড়া মৃতদেহ উদ্ধারের ঘটনার তদন্তে ফরেনসিক
top of page

এয়ারপোর্টে জোড়া মৃতদেহ উদ্ধারের ঘটনার তদন্তে ফরেনসিক

জোড়া মৃত্যুর কিনারা করতে মালদা এয়ারপোর্টে এল ফরেনসিক টিম। ঘটনাস্থল থেকে বেশ কিছু নমুনা সংগ্রহ করার পাশাপাশি দুর্ঘটনাগ্রস্ত মোটরবাইকটি পর্যবেক্ষণ করে ফরেনসিক দল।


গত ২৩ নভেম্বর সকালে মালদা এয়ারপোর্ট চত্বর থেকে যুবক-যুবতির মৃতদেহ উদ্ধার হয়। মৃত যুবক-যুবতির নাম রনি দাস (২২) ও সম্বিকা রায় (১৮)। রনি মালদা শহরের বাগবাড়ি বাঁধরোডের বাসিন্দা। সম্বিকা ওরফে খুকুর বাড়ি ঘটনাস্থল থেকে খানিক দূরে তেলিপুকুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সকালে প্রাতর্ভ্রমণকারীরা মোটরবাইক সহ যুবক-যুবতির দেহ পড়ে থাকতে দেখেন। খবর দেওয়া হয় পুলিশ। ঘটনাস্থলে তদন্তে আসেন খোদ ডিএসপি (হেড কোয়ার্টার) প্রশান্ত দেবনাথ। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, প্রাথমিকভাবে পুলিশের অনুমান দুর্ঘটনার জেরেই যুবক-যুবতির মৃত্যু হয়েছে। যদিও পরিবারের পক্ষ থেকে পুলিশের দাবি উড়িয়ে সিআইডি তদন্তের দাবি করা হয়। অবশেষে আজ দুপুরে ঘটনাস্থলে যায় ফরেনসিক দল।



প্রেমিক যুগলের মৃতদেহ উদ্ধার হয়েছিল জাহাজ ফিল্ড এলাকা থেকে। মৃত যুবক যুবতির পরিবারের পক্ষ থেকে সিআইডি তদন্তের দাবি জানানো হয়। শনিবার দুপুর ১ টা নাগাদ মালদা শহরের ঘোড়াপীর এলাকায় জাহাজ ফিল্ডে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেন ফরেনসিক টিম।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page