top of page

স্ত্রী সহ তিন সন্তান থাকার পরেও দ্বিতীয় বিয়ে, বিবাদে আত্মঘাতী প্রথম স্ত্রী

স্ত্রী সহ তিন সন্তান থাকার পরেও দ্বিতীয় বিয়ে করেছিলেন যুবক। এনিয়ে পরিবারে প্রায়শই ঝামেলা লেগে থাকত। সেই বিবাদের জেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন প্রথম স্ত্রী। এই ঘটনায় পরিবারের তরফে স্বামী সহ দ্বিতীয় পক্ষের স্ত্রীর বিরুদ্ধে খুনের অভিযোগ তোলা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।


মৃত গৃহবধূর নাম পিংকি প্রামাণিক পোদ্দার (৩০)। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রায় ১০-১২ বছর আগে চাঁচল থানার হজরতপুর গ্রামের উত্তরপাড়ার বাসিন্দার সঙ্গে বিয়ে হয় রাজুর। অভিযোগ, বছর দেড়েক আগে সোশ্যাল মিডিয়ায় এক যুবতির সঙ্গে পরিচয় হয় রাজুর। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় নয় মাস আগে ওই যুবতি প্রিয়া প্রামাণিককে বিয়ে করেন রাজু। এরপর থেকেই পিংকির সঙ্গে প্রিয়ার বিবাদ শুরু হয়ে যায়৷ গতকাল সন্ধেয় সেই বিবাদের জেরে প্রিয়া তাঁর বড়ো সতীনকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন৷ অভিমানে শোওয়ার ঘরে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন পিংকি৷ খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় চাঁচল থানার পুলিশ।



পিংকির শাশুড়ি দীপা প্রামাণিক জানান, ঝামেলা নিয়ে গত তিনদিন খাবার খাননি পিংকি। গতকাল রাতে সবার জন্য ভাত রান্না করলেও নিজে খাবার খায়নি। ছোটো বউটা বাড়িতে আসার পর থেকে পিংকি মানসিকভাবে ভেঙে পড়েছিল। প্রিয়ার কারণেই পিংকি আত্মহত্যা করেছে।


পিংকির দাদা অমল পোদ্দার জানান, গতকাল রাতে বোনের এক প্রতিবেশী ফোন করে বিষয়টি জানান। রাতেই হাসপাতালে গিয়ে দেখেন পিংকির মৃত্যু হয়েছে। রাজু দ্বিতীয় বিয়ে করার পর থেকেই সংসারে অশান্তি শুরু হয়েছিল৷ গ্রামে কয়েকবার সালিশি সভাও হয়েছে৷ শেষ পর্যন্ত তাঁর বোনকে প্রাণ হারাতে হল। এনিয়ে তাঁরা পুলিশে অভিযোগ দায়ের করবেন।


[ আরও খবরঃ দুই পরিবারের মধ্যে ঝামেলা, ধারালো অস্ত্রের আঘাতে আক্রান্ত আট ]



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Tags:

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page