top of page

দলীয় গোঁজ প্রার্থীদের কড়া বার্তা ফিরহাদের

যেসব দলীয় কর্মী দলের টিকিট না পেয়ে গোঁজ প্রার্থী দিয়েছেন তাঁদের উদ্দেশ্যে কড়া বার্তা দিলেন তৃণমূলের মালদা জেলার দুটি পুরসভার নির্বাচনী পর্যবেক্ষক ফিরহাদ হাকিম। ফিরহাদ সাহেবদের দাবি, “যেসব দলীয় নেতা-নেত্রীরা দলের টিকিট না পেয়ে নির্দল হিসাবে ভোটে দাঁড়িয়ে গিয়েছেন, তাঁরা লিফলেট বিলি করে ভোটারদের কাছে নিজেদের প্রার্থীপদ প্রত্যাহার করে নিন।”


আসন্ন পুরসভা নির্বাচন ও জেলাপরিষদের নির্বাচনের কৌশল নিয়ে বৈঠক করতে আজ মালদায় আসেন ফিরহাদ হাকিম। আজ পুরাতন মালদার নারায়ণপুরে দুই পুরসভার ৪৯ জন দলীয় প্রার্থী ও জেলাপরিষদের দলীয় সদস্যদের সঙ্গে বৈঠক করেন তিনি। বৈঠকে উপস্থিত ছিলেন জেলার শীর্ষস্তরের সমস্ত তৃণমূল নেতৃত্ব।



বৈঠক শেষে ফিরহাদ জানান, আজ পুরভোটের দলীয় প্রার্থীদের সঙ্গে আলাপ করছেন তিনি। নিজের অভিজ্ঞতা প্রার্থীদের সঙ্গে ভাগ করলেন। নির্বাচন যাতে শান্তিতে হওয়ার জন্য দলীয় প্রার্থীদের কাছে আবেদন করেছেন তিনি। তৃণমূল করে দলের টিকিট না পেয়ে যারা নির্দল হয়ে ভোটে লড়াই করছেন, তাঁরা যদি দলকে ভালোবাসেন, তবে ভোট থেকে সরে আসুন। লিফলেট বিলি করে তৃণমূল প্রার্থীর সমর্থনে ভোট থেকে নিজেদের সরে আসার খবর মানুষের কাছে পৌঁছে দিন। পাঁচদিনের মধ্যে তাঁরা ভোট থেকে সরে না দাঁড়ালে, দল থেকে তাঁদের বহিষ্কার করা হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page