top of page

উদ্বোধনী সফর বাতিল ফিরহাদের, ডিপোর জন্য আরও অপেক্ষা চাঁচলবাসীর

প্রস্তুতি পর্ব শেষ। অপেক্ষা ছিল শুধু ফিতে কেটে প্রদীপ প্রজ্বলনের। রাত পোহালেই চাঁচলবাসীর জন্য উপহার উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চাঁচল ডিপো। তবে উপ নির্বাচনের কারণে চাঁচল বাস ডিপোর উদ্বোধনী সফর বাতিল করলেন রাজ্যের পরিবহন দফতরের মন্ত্রী ফিরহাদ হাকিম।


নির্মাণ কাজ শেষ হয়েছে প্রায় আট মাস আগে। কিন্তু এখনও উদ্বোধন হয়নি উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চাঁচল ডিপোর। এর আগে ডিপোর উদ্বোধন নিয়ে রাস্তায় নেমেছে চাঁচলবাসী। ক্ষোভ প্রকাশ করেছে বিরোধীরাও। শুধুমাত্র রাজনীতির কারণে চাঁচলবাসীকে হেনস্তা করা হচ্ছে বলেও সরব হয়েছে বিরোধীরা। অবশেষে আগামীকাল চাঁচল ডিপোর উদ্বোধন হওয়ার কথা ছিল। উদ্বোধন করতে মালদায় আসছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিম (ববি)। আশায় বুক বাঁধতে শুরু করেছিলেন চাঁচলবাসী। কিন্তু বিধির বিধান। ফের বাতিল ডিপোর উদ্বোধনী অনুষ্ঠান। জানা গিয়েছে, রাজ্যের উপনির্বাচন ও মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের কারণে নিজের সফর বাতিল করেছেন ফিরহাদ হাকিম। তবে কি শুধুমাত্র রাজনৈতিক কারণে নতুন ডিপো পেতে শুধুই অপেক্ষা করে যেতে হবে চাঁচলবাসীকে, এপ্রশ্ন দেখা দিয়েছে চাঁচলবাসীর একাংশের মধ্যে।



চাঁচলের বিধায়ক নীহাররঞ্জন ঘোষ জানান, রাজ্যে উপনির্বাচন ও মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর রয়েছে। সেই কারণেই হয়তো মন্ত্রী ফিরহাদ হাকিম আসতে পারছেন না। ভোটপর্ব ও উৎসব মিটলেই উদ্বোধনী সময়সূচি নির্ধারণ করা হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Kommentare


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page