top of page

অবশেষে মালদা দিয়ে ছুটতে চলেছে রাজধানী এক্সপ্রেস

অবশেষে মালদার ওপর দিয়ে চলাচল করতে চলেছে রাজধানী এক্সপ্রেস। আগামীকাল থেকে মালদা টাউন স্টেশনের কাউন্টার থেকে সেই টিকিটও কাটা যাবে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারণ মানুষের কাছে এই খবর পৌঁছে দিয়েছেন উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু ও ইংরেজবাজারের বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরি।


খগেন মুর্মু জানান, দীর্ঘদিন ধরে রাজধানী এক্সপ্রেস নিয়ে মালদাবাসীর দাবি ছিল। জেলাবাসীর এই দাবি নিয়ে রেলমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছিলাম। অবশেষে মালদা টাউন স্টেশনের ওপর দিয়ে ছুটতে চলেছে রাজধানী এক্সপ্রেস। গত ১৪ সেপ্টেম্বর রেলের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, আগরতলা-আনন্দ বিহার তেজস রাজধানী এক্সপ্রেসের রুট পরিবর্তন করা হয়েছে৷ এখন থেকে ২০৫০১ নম্বর তেজস রাজধানী এক্সপ্রেস আনন্দ বিহার থেকে ছেড়ে কানপুর, পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়, পটনা, জামালপুর, ভাগলপুর, মালদা টাউন, নিউ জলপাইগুড়ি, রঙ্গিয়া, গুয়াহাটি, বদরপুর, ধর্মনগর, আমবাসা হয়ে আগরতলা পৌঁছবে৷ আগরতলা থেকে ওই রুট ধরেই ২০৫০২ তেজস রাজধানী এক্সপ্রেস আনন্দ বিহার পৌছবে। আগামীকাল থেকে মালদা টাউন স্টেশন থেকে এই ট্রেনের টিকিট কাটা যাবে।



উত্তর-পূর্ব সীমান্ত রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে জানান, আগরতলা-আনন্দ বিহার তেজস রাজধানী এক্সপ্রেস এখন থেকে নতুন রুট দিয়ে চলাচল করবে। ট্রেনটি কাটিহারের বদলে মালদা রুট দিয়ে চলাচল করবে। কয়েকদিনের মধ্যে তেজস রাজধানী এক্সপ্রেসের নতুন রুট ও সময় সূচি বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন



Kommentare


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page