top of page

মেয়েকে বিষ খাওয়ানোর পর সেই বিষ খেয়ে আত্মঘাতী মা

নিজের মেয়ের বদলে সতীনের ছেলেকে বেশি গুরুত্ব দিচ্ছেন স্বামী এমনই মনোভাব দেখা দিয়েছিল স্ত্রীর মনে। এনিয়ে স্বামীর সঙ্গে নিত্যদিনের ঝামেলা লেগে থাকত স্ত্রীর। অবশেষে মেয়েকে বিষ খাওয়ানোর পর নিজেও বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন মা। ঘটনাটি ঘটেছে গাজোলের রানিগঞ্জ-১ নম্বর গ্রামপঞ্চায়েত এলাকায়।


মৃত মা ও মেয়ের নাম শ্রীদেবী হাঁসদা (২৯) ও মৌসুমি কিস্কু (১০)৷ বাড়ি রানিগঞ্জ-১ নম্বর গ্রামপঞ্চায়েতের মালিপাড়া গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, ১১ বছর আগে শ্রীদেবীর সঙ্গে বিয়ে হয় সাঞ্জলা মুর্মুর। তাঁর প্রথম পক্ষের একটি ছেলে রয়েছে। দ্বিতীয় বিয়ের পর তাঁদের একটি কন্যাসন্তানের জন্ম হয়। অভিযোগ, মেয়ের জন্মের পর থেকেই শ্রীদেবী ধারণা হয়ে যায়, স্বামী তাঁর মেয়ের বদলে সতীনের ছেলেকে গুরুত্ব দিচ্ছেন। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়৷ অবশেষে গতকাল সন্ধে নাগাদ মেয়েকে বিষ খাইয়ে নিজেও বিষ পান করেন শ্রীদেবী৷ রাতে সাঞ্জলা বাড়ি ফিরে দেখেন মা-মেয়ের মুখ দিয়ে ফ্যানা বেরোচ্ছে। তড়িঘড়ি স্থানীয়দের সহায়তায় দুজনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র পরে মালদা মেডিকেল কলেজে ভরতি করা হয়। আজ ভোরে দুজনেরই মৃত্যু হয়।



শ্রীদেবীর স্বামী জানান, স্ত্রীকে মেয়ের সঙ্গে প্রথম পক্ষের ছেলেটাকেও ভালোবাসতেন তিনি। এতেই মানসিকভাবে ভুগতে শুরু করেছিল স্ত্রী। তবে স্ত্রী এধরণের ঘটনা ঘটিয়ে ফেলতে তা তিনি কোনোদিন অনুমান করতে পারেননি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page