হঠাৎ বিস্ফোরণ, গুঁড়িয়ে গেল শৌচাগার
top of page

হঠাৎ বিস্ফোরণ, গুঁড়িয়ে গেল শৌচাগার

বোমা বিস্ফোরণের তীব্রতায় কেঁপে উঠলো রতুয়া থানার ভাদো এলাকা। সাতসকালে রাজ্যসড়কের পাশে একটি শৌচাগারে বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের তীব্রতায় ভেঙে পড়ে ওই শৌচাগার। উড়ে যায় শৌচাগারের ছাদ। ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।



ভাদো এলাকায় রাজ্যসড়কের পাশে রয়েছে একটি গোডাউন। স্থানীয় ব্যবসায়ী শেখ ইসমাইলের এই গোডাউনটি বর্তমানে বন্ধ রয়েছে। গোডাউনের পাশেই রয়েছে শৌচাগার। আজ সকালে নিত্যপ্রয়োজনীয় কাজে ব্যস্ত ছিল সকলে। সেই সময় বিকট শব্দে কেঁপে ওঠে ভাদো ব্যাংক মোড় এলাকা। গোটা এলাকায় হইচই পড়ে যায়। বোমা বিস্ফোরণে ভেঙে পড়ে শৌচাগারটি। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় রতুয়া থানার পুলিশ।


ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছেন স্থানীয় বাসিন্দারা। এই ঘটনার পেছনে মাদকের নেশায় আসক্ত যুবকদের যুক্ত থাকার অনুমান করছেন এলাকাবাসী। স্থানীয়দের দাবি, সন্ধ্যের পর বেশ কিছু নেশায় মত্ত যুবকদের আনাগোনা রয়েছে এলাকায়। ওই যুবকরা হয়তো এই বোমা মজুত করেছিল। এই ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে শীঘ্রই ব্যবস্থা নেওয়া উচিত প্রশাসনের।




এদিকে, স্থানীয় সিপিআইএম এরিয়া কমিটি সদস্য জয়নাল আবেদিন বলেন, শেখ ইসমাইল নামের তৃণমূলের সক্রিয় কর্মীর গোডাউনঘরের শৌচাগারে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সেখানেই ইসমাইল এবং তার লোকজনেরা হয়তো বোমা মজুত করে রেখেছিল। তৃণমূল গত পঞ্চায়েত ভোটের সময় গুলি চালিয়ে ও বোমাবাজি করে বুথ দখল করে রতুয়া এলাকার পঞ্চায়েত নিজেদের দখলে নিয়েছে। আগামী বিধানসভা নির্বাচনে ফের সন্ত্রাস চালাতেই এই বোমাগুলো মজুত করা হয়েছিল।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page