চলন্ত ট্রেনে মাতলামো, ধৃত দুই যুবক
top of page

চলন্ত ট্রেনে মাতলামো, ধৃত দুই যুবক

চলন্ত ট্রেনে মদ্যপান করে মাতলামো করায় গ্রেফতার পাঞ্জাবের দুই যুবক। গতকাল রাতে আপ তিস্তা-তোর্সা এক্সপ্রেস থেকে ওই দুই যাত্রীকে গ্রেফতার করে রেলপুলিশ। এদিন ওই দুই যুবককে আদালতে পেশ করা হয়েছে।


মাতলামির দায়ে ধৃত দুই যাত্রীর নাম গগনদীপ সিং ও হরসিত সিং। দুজনেরই বাড়ি পাঞ্জাবে। ব্যবসার কাজে তাঁরা আপ তিস্তা-তোর্সা এক্সপ্রেসের বাতানুকূল কামরায় শিয়ালদা থেকে নিউ জলপাইগুড়ি যাচ্ছিলেন। অন্যান্য যাত্রীদের অভিযোগ, শিয়ালদা থেকে ট্রেন ছাড়ার কিছুক্ষণ পরেই হরসিত ও গগনদীপ কামরাতেই মদ্যপান করে। কিছুসময়ের মধ্যেই শুরু হয়ে যায় তাঁদের চিৎকার চেঁচামেচি। ওই কামরার অন্যান্য যাত্রীরা-এর প্রতিবাদ করেন।

অভিযোগ, প্রতিবাদ শুনে এই দুই মদ্যপ ব্যবসায়ী কামরায় কার্যত তাণ্ডব চালাতে শুরু করেন৷ পরিস্থিতি বুঝে সেই সময় ওই কামরার এক যাত্রী হেল্পলাইনে ফোন করে সমস্ত ঘটনা জানান। তাঁর ফোনেই মালদা স্টেশন জিআরপি থানার পুলিশ সতর্ক হয়। ট্রেনটি মালদা স্টেশনে পৌঁছলে রেল পুলিশের আইসি পার্থচন্দ্র সারথির নেতৃত্বে পুলিশকর্মীরা ওই কামরা থেকে হরসিত ও গগনদীপকে নামিয়ে আনেন। পরে ওই যাত্রীর লিখিত অভিযোগের ভিত্তিতে দুজনকেই গ্রেফতার করা হয়। এদিন রেলপুলিশ দুজনকে জেলা আদালতে পেশ করে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ভি়ডিয়োঃ কৃতাঙ্ক

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page