সঠিক সময়ে প্রশ্নপত্র এসে পৌঁছল না পরীক্ষাকেন্দ্রে, তদন্তের নির্দেশ
top of page

সঠিক সময়ে প্রশ্নপত্র এসে পৌঁছল না পরীক্ষাকেন্দ্রে, তদন্তের নির্দেশ

পরীক্ষার্থীরা পরীক্ষাকেন্দ্রে হাজির ঠিক সময়ে। কিন্তু প্রশ্নপত্র এসে পৌঁছল না পরীক্ষার্থীদের কাছে। সোমবার ছিল অনার্স বিভাগের দ্বিতীয় বর্ষের পরীক্ষা। বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে গিয়ে দেখা যায় পুরাতন সিলেবাস এর প্রশ্নপত্র এসে পৌঁছায়নি পরীক্ষার্থীদের কাছে। ফলে পরীক্ষা কেন্দ্রে দীর্ঘক্ষন অপেক্ষা করে থাকতে হয় পরীক্ষার্থীদের।



এদিন মালদা কলেজে গিয়ে দেখা যায় পরীক্ষা কেন্দ্রে পুরাতন সিলেবাস এর পরীক্ষার্থীরা চুপচাপ বসে রয়েছে। অথচ নতুন সিলেবাসের ছাত্রছাত্রীরা দিব্যি পরীক্ষা দিচ্ছে। কলেজের অধ্যাপকরা বলেন, পুরাতন সিলেবাসের প্রশ্নপত্র এসে পৌঁছয়নি। গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে তা জানান হয়েছে। গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে প্রশ্ন পাঠানোর ব্যবস্থা করছেন তাঁরা। ইতিমধ্যে মালদা কলেজ কর্তৃপক্ষ নিকটবর্তী উইমেন্স কলেজ থেকে প্রশ্নপত্র নিয়ে এসে পরীক্ষার ব্যাবস্থা করে। যে সমস্ত ছাত্র-ছাত্রীরা পরীক্ষার প্রশ্নপত্র হাতে পায়নি তাঁদেরকে অতিরিক্ত ৩০ মিনিট বাড়তি সময় দেওয়া হবে মালদা কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে।

এদিকে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, প্রশ্নপত্র থানায় পাঠিয়ে দেওয়া স্বত্তেও পুরাতন সিলেবাস এর প্রশ্নপত্র সঠিক সময়ে কেন পরীক্ষাকেন্দ্রে পৌঁছালো না, বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন।তবে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই প্রশ্নপত্র বিভ্রাটের ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ভিডিয়োঃ কৃতাঙ্ক

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page