শিক্ষকের মারের ভয়ে স্কুলে যেতে চাইছে না ছাত্র!

শ্রেণীকক্ষে ঠিকমত পড়া না করায় প্রাথমিক ক্লাসের এক ছাত্রকে বাঁশের লাঠি দিয়ে প্রহার করার অভিযোগ উঠেছে এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে ভয়ে ও আতঙ্কে ছাত্রটি আর বিদ্যালয়ে যেতে চাইছে না বলে অভিযোগ করেছে ছাত্রটির বাবা। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার শহরের ১ নং ওয়ার্ডে অবস্থিত মহেশপুর প্রাথমিক বিদ্যালয়ে।

অভিযুক্ত সহকারী শিক্ষকের নাম সুজয় যাদব। আক্রান্ত ছাত্র শুভঙ্কর ঘোষের বাবা সন্তোষ ঘোষ অভিযোগ করেন, চার-পাঁচ দিন আগে তাঁর ছেলে বিদ্যালয় থেকে ফেরার পর তিনি সুজয়ের শরীরে আঘাতের চিহ্ন দেখতে পান। শিক্ষকের ভয়ে প্রথমে সুজয় জানায় পরে গিয়ে আঘাত পেয়েছে, কিন্তু পরে সে জানায় বিদ্যালয়ের শিক্ষক সুজয়বাবু তাকে মেরেছে। বিষয়টি নিয়ে ইংরেজবাজার থানায় অভিযুক্ত শিক্ষকের নাম অভিযোগ জানাতে গেলে থানা থেকে অভিযোগ নিতে অস্বীকার করে বলে অভিযোগ করেন সন্তোষবাবু। পরে তিনি জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ জানিয়ে দোষী শিক্ষকের শাস্তির দাবি করেন।

প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান আশিস কুণ্ডু বলেন, কোন ছাত্রের গায়ে শিক্ষকেরা হাত তুলতে পারেন না। অভিযোগের ভিত্তিতে ওই এলাকার বিদ্যালয় পরিদর্শককে বিষয়টির তদন্ত করে রিপোর্ট দেওয়ার আদেশ দেওয়া হয়েছে। সেই রিপোর্টের ভিত্তিতে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে বিদ্যালয়ে গিয়ে অভিযুক্ত শিক্ষকের দেখা মেলেনি। অন্য এক সহকারী শিক্ষক বলেন, সংসদের চেয়ারম্যান সুজয়বাবুকে অফিসে ডেকে পাঠিয়েছেন তাই তিনি বিদ্যালয়ে অনুপস্থিত।

ভিডিয়োঃ কৃতাঙ্ক

#DigitalDesk #Education #Video

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

763

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

889

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

845

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1324

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

897

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS