top of page

ঝলঝলিয়ায় অব্যবহৃত রেল কোয়ার্টারে যুবকের ঝুলন্ত দেহ

অব্যবহৃত রেল কোয়ার্টার থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে উত্তপ্ত হয়ে পড়ে এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ইংরেজবাজার থানার পুলিশ। মৃতদেহ দেখে কাউন্সিলর সহ স্থানীয় বাসিন্দাদের অনুমান তাঁকে খুন করা হয়েছে। এদিন সকালে শহরের ঝলঝলিয়া এলাকায় ওই যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।



জানা গেছে, মালদা টাউন স্টেশন সংলগ্ন একটি রেলের কোয়ার্টার প্রায় মাস খানেক ধরে বন্ধ ছিল। কিন্তু সম্প্রতি রেলকর্মী দিব্যেন্দু নস্করের নামে এই কোয়ার্টারটি বরাদ্দ করা হয়। তাই এদিন সকালে দিব্যেন্দুবাবু কোয়ার্টারটি দেখতে পৌঁছান। কোয়ার্টারের সমস্ত দিক খতিয়ে দেখতে গিয়ে নজরে পড়ে ঝুলন্ত দেহটি। জানালার গ্রিলে গামছায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে একটি যুবকের দেহ। দিব্যেন্দুবাবু রেল আধিকারিক ও ইংরেজবাজার থানায় ঘটনার খবর দেন। ঘটনার খবর চাউর হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। তবে মৃত ওই যুবকের কোন পরিচয় জানা যায়নি। ঘটনাস্থলে পৌঁছে ইংরেজবাজার থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। মৃতের পরিচয় জানার চেষ্টার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কাউন্সিলর নরেন্দ্রনাথ তিওয়ারি জানান, মৃতদেহটি যে অবস্থায় ঝুলছে, তা দেখে মনে হচ্ছে ঘটনাটি আত্মহত্যা নয়। এই পরিত্যক্ত কোয়ার্টারে আত্মহত্যা করতে কেউ আসবে বলে তাঁর মনে হয় না। তবে খুন নাকি আত্মহত্যা তা নিয়ে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ভিডিয়োঃ কৃতাঙ্ক

תגובות


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page