বিজ্ঞাপন

ছেলেধরা সন্দেহে গণপিটুনি শহরে

এবার ছেলেধরা সন্দেহে গণপিটুনি শহরে। উত্তেজিত জনতার হাত থেকে আশঙ্কাজনক অবস্থায় ভিনরাজ্যের এক যুবককে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করেছে ইংরেজবাজার থানার পুলিশ৷ এদিন সকালে ঘটনাটি ঘটেছে শহরের ২৫ নম্বর ওয়ার্ডের অরবিন্দপার্ক এলাকায়।



উল্লেখ্য, কয়েকদিন আগেই ছেলেধরা সন্দেহে হবিবপুরে এক যুবককে ল্যাম্প পোস্টে বেঁধে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছিল স্থানীয়দের বিরুদ্ধে৷ একই ঘটনার পুনরাবৃত্তি শহরের অরবিন্দপার্ক এলাকায়। স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাতেও এলাকায় এক অপরিচিত যুবককে এলাকায় ঘুরতে দেখা যায়৷ রাতে তাঁরা ওই যুবককে পুলিশের হাতে তুলে দেন ৷ এদিন সকালেও তাঁরা দেখেন, এক যুবক এলাকায় শাড়ি পরে ঘুরছে৷ একজন পুরুষকে শাড়ি পরে ঘুরতে দেখে স্থানীয় বাসিন্দাদের মনে কৌতূহল জাগলেও কেউ প্রথমে কোনও মন্তব্য করেননি৷ কিন্তু খানিক পর ওই যুবক একটি বাচ্চাকে চকোলেট ধরিয়ে কোথাও নিয়ে যাওয়ার চেষ্টা করছিল৷ সেই সময় স্থানীয় কিছু বাসিন্দা তাকে ধরে জেরা শুরু করেন৷ সে জানায়, তার বাড়ি উত্তরপ্রদেশে৷ গতকাল সে মালদা শহরে বেড়াতে এসেছে৷ কিন্তু সে শাড়ি পরে কেন ঘোরাঘুরি করছে কিংবা বাচ্চাটিকে নিয়ে কোথায় যাচ্ছিল, সেই ব্যাপারে কোনও সদুত্তর দিতে পারেনি ওই যুবক৷ এরপরেই ওই যুবককে ছেলেধরা সন্দেহ করেন স্থানীয়রা। তাকে ল্যাম্পপোস্টে বেঁধে শুরু হয় গণপ্রহার৷

খবর পেয়ে স্থানীয় কাউন্সিলর দুলালনন্দন চাকি ঘটনাস্থলে ছুটে আসেন৷ তিনিই ইংরেজবাজার থানায় খবর দেন৷ খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ৷ উত্তেজিত জনতার হাত থেকে ওই যুবককে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করেন পুলিশকর্মীরা৷ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক৷

দুলালবাবু জানান, তিনি খবর পান এক যুবককে ছেলেধরা সন্দেহে বেঁধে রেখে গণপ্রহার চলছে। সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থলে ছুটে আসেন। ততক্ষণে গণপিটুনিতে ওই যুবক অজ্ঞান হয়ে গিয়েছে। তিনি ইংরেজবাজার থানায় গোটা ঘটনা জানান। সঙ্গে সঙ্গে পুলিশ এসে ওই যুবককে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে ভরতি করেছে।

ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, ওই যুবকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক৷ স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গিয়েছে, তার বাড়ি উত্তরপ্রদেশে৷ তবে ওই যুবকের নাম ও সঠিক পরিচয় এখনও জানা যায়নি৷ এখনও চিকিৎসকরা তাকে জেরা করার অনুমতি দেননি৷ সেই অনুমতি পাওয়ার পরেই তাকে জেরা করা হবে৷ প্রাথমিকভাবে পুলিশের অনুমান যুবকটি মানসিক ভারসাম্যহীন কারণ সে পুরুষ হয়ে মহিলাদের শাড়ি কাপড় পড়ে ঘুরছিল।

বিজ্ঞাপন

MGH-Advt.jpg
পপুলার
1

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
2

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
3

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
4

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
5

করোনায় আক্রান্ত রেলকর্মীর মৃত্যু, আতঙ্ক মালদা শহরে

করোনায় আক্রান্ত রেলকর্মীর মৃত্যু, আতঙ্ক মালদা শহরে
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট