বিজ্ঞাপন

হাতে নাতে ধরা পড়ল ধর্ষক, চলল গণপ্রহার

আবার ধর্ষণের অভিযোগ। এবারে ধর্ষিতা খানিকটা মানসিক ভারসাম্যহীন ৫৮ বছর বয়সী এক প্রৌঢ়া। এক অভিযুক্তকে হাতে নাতে ধরে ফেলেন গ্রামবাসীরা। এরপরেই চলে গণপ্রহার। স্থানীয় ইংরেজবাজার থানায় দুই জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন এক গ্রামবাসী। অভিযোগের ভিত্তিতে একজনকে পুলিশ গ্রেফতার করলেও অপরজন পলাতক। ধৃত অভিযুক্তকে এদিন জেলা আদালতে পেশ করেছে পুলিশ। গোটা ঘটনায় ক্ষুব্ধ গ্রামবাসীরা। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার ব্লকের কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের একটি গ্রামে।



পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম বঙ্কিম মণ্ডল৷ বয়স ৪৫ বছর৷ বাড়ি অমৃতি গ্রাম পঞ্চায়েতের রায়গ্রামে৷ আরেক অভিযুক্ত কমল মণ্ডলের বাড়ি পাশের গ্রামে৷ জানা গিয়েছে, বাড়িতে একাই থাকেন ওই মহিলা৷ জমি থেকে ঘাস তুলে তা বাড়ি বাড়ি বিক্রি করেন তিনি৷ যা আয় হয়, তাতেই তাঁর কোনও রকমে চলে যায়৷ তিনি খানিকটা মানসিক ভারসাম্যহীন৷ ফলে গ্রামবাসীরাও তাঁর উপর খানিকটা সহানুভূতিশীল৷ প্রতিদিনই ঘাস তুলে বাড়ি ফিরতে তাঁর প্রায় রাত ৯টা বেজে যায়৷ গতকাল রাতেও তার ব্যতিক্রম হয়নি৷ স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের অভ্যাসবশত গতকাল রাতেও (১০টা নাগাদ) নিজের জমি পরিদর্শন করতে যান গ্রামের এক বাসিন্দা রিপন মণ্ডল৷ সেই সময় তিনি জমি থেকে কোনো মহিলার গোঙানির আওয়াজ শুনতে পান। শব্দ লক্ষ করে এগিয়ে যান রিপনবাবু৷ টর্চের আলো ফেলতেই দেখেন, ওই পুরা মহিলার সঙ্গে দুষ্কর্মে লিপ্ত বঙ্কিম ও কমল৷ রিপনবাবু চিৎকার করে গ্রামবাসীদের ডাকেন। তাঁর চিৎকারে ছুটে আসেন গ্রামের লোকজন৷ পরিস্থিতি বেগতিক দেখে কমল পালিয়ে গেলেও ধরা পড়ে যায় বঙ্কিম৷ চলতে থাকে গণপ্রহার৷ খবর পেয়েই গ্রামে ছুটে যায় ইংরেজবাজার থানার পুলিশ৷ উত্তেজিত গ্রামবাসীদের হাত থেকে বঙ্কিমকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যান পুলিশ কর্মীরা৷ এদিন ইংরেজবাজার থানার পুলিশ ধর্ষিতা প্রৌঢ়াকেও শারীরিক পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে৷ বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন৷ ঘটনাস্থলকে কমলকে ধরা না গেলেও উদ্ধার হয় তার প্যান্ট।

প্রত্যক্ষদর্শী রিপনবাবু এদিন ইংরেজবাজার থানায় ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেছেন বঙ্কিম ও কমলের বিরুদ্ধে। তাঁর অভিযোগের ভিত্তিতেই পুলিশ বঙ্কিমকে এদিনই জেলা আদালতে পেশ করেছে৷ যদিও বঙ্কিমের দাবি, সে নিরপরাধ। তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। অপরদিকে আরেক অভিযুক্ত কমল, পলাতক৷ তার খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ৷

ভিডিয়োঃ কৃতাঙ্ক

বিজ্ঞাপন

Valentines-day.jpg
পপুলার

527

1

স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদের উদ্ধার, চাঞ্চল্য ইংরেজবাজারে

স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদের উদ্ধার, চাঞ্চল্য ইংরেজবাজারে

1580

2

মালদায় পা রেখেই বিরোধী শূন্য করার হুঙ্কার ইয়াসিনের

মালদায় পা রেখেই বিরোধী শূন্য করার হুঙ্কার ইয়াসিনের

620

3

নেত্রীর আগেই নিজেকে প্রার্থী ঘোষণা সাবিত্রীর

নেত্রীর আগেই নিজেকে প্রার্থী ঘোষণা সাবিত্রীর

876

4

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

1807

5

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS