top of page

বিধায়ক তহবিলের টাকা কোথায় খরচ করছেন শ্রীরূপা মিত্র চৌধুরি?

ভোটের আগে পুরসভা এলাকায় উন্নয়নে জোর বিজেপির। আজ দুপুরে সাংবাদিক বৈঠক ডেকে বিধায়ক তহবিলের অনুমোদনের খতিয়ান তুলে ধরেন ইংরেজবাজারের বিধায়ক।


শ্রীরূপা মিত্র চৌধুরি জানান, বিধায়ক উন্নয়ন তহবিল থেকে ৬০ লক্ষ টাকার কাজের অনুমোদন করা হয়েছে। ৭ নম্বর ওয়ার্ডের ছানা বাজার ও ১৮ নম্বর ওয়ার্ডের মুড়ি বাজারের সংস্কারের জন্য ১১ লক্ষ ৭৫ হাজার টাকা ও ৭ লক্ষ টাকার অনুমোদন দেওয়া হয়েছে। মকদুমপুর বাজারের পানীয় জলের জন্য ২ লক্ষ টাকা, রথবাড়ি পুরবাজার সংস্কারের জন্য ৯ লক্ষ টাকা, শহরের বুকে ওপেন জিমনেশিয়ামের জন্য শান্তিভারতী পরিষদকে ৯ লক্ষ টাকা অনুমোদন করা হয়েছে। মালদা শহরে ও মহদীপুর হাসপাতালে বিনামূল্যে অ্যাম্বুলেন্স পরিসেবার জন্য ৯ লক্ষ ৫২ হাজার টাকা করে অনুমোদন দেওয়া হয়েছে। শহরের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স পরিসেবা দেবে রামকৃষ্ণ মিশন। মহদীপুর, যদুপুর-১ ও ২ ব্লকের জন্য সেই দায়িত্ব নিয়েছে মহদীপুর বিএসএফ। পাশাপাশি পুরসভা এলাকায় স্বামী প্রণবানন্দজী মহারাজের প্রতিমা স্থাপন ও এলাকা সৌন্দর্যায়নের জন্য ২ লক্ষ ২১ হাজার টাকা অনুমোদন করা হয়েছে।



পুরসভা ভোটের আগে বিধায়ক তহবিলের বেশিরভাগ অংশ পুর এলাকার উন্নয়নে ব্যবহার করা হয়েছে। স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলের ধারণা পুরভোটের আগে পুর এলাকার নাগরিকদের খুশি করতে ময়দানে নেমেছে বিজেপি। যদিও বিষয়টি মানতে নারাজ বিধায়ক। তাঁর দাবি, পঞ্চায়েত এলাকার জন্যও টাকা অনুমোদন করা হয়েছে। তাঁর টার্মের প্রথম বছর। কাছের এলাকাগুলোর সমস্যা খুব সহজেই চোখে পড়ে। তাই সেই সমস্যা সমাধানের জন্য অনুমোদন করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page