top of page

মন্ত্রীর সই জাল করে চাকরির সুপারিশ, ইংরেজবাজারে গ্রেফতার বাবা-ছেলে

কেন্দ্রীয় মন্ত্রীর নকল লেটারহেডে সই জাল করে চাকরির সুপারিশের ঘটনায় গ্রেফতার বাবা ও ছেলে। ধৃতদের বাড়ি থেকে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী ও মুখ্য সচিবের ভুয়ো লেটারহেড, পশ্চিমবঙ্গে বিদ্যুৎ প্রতিমন্ত্রীর ভুয়ো নথিও। ধৃতদের আগামীকাল বারাসাত আদালতে পেশ করা হবে।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২০২১ সালের অগাস্ট মাসে নিউটাউন থানায় কোলভবনের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগে জানানো হয়, কেন্দ্রীয় কয়লামন্ত্রীর জাল সই করে সুব্রত গোস্বামী নামে এক যুবকের চাকরির সুপারিশ মেইল করা হয়েছে তাদের। সেই অভিযোগের তদন্তে নেমে পুলিশ মালদার সঞ্জয় গোস্বামীর কাছে পৌছয়। সঞ্জয় গোস্বামী সুব্রতর বাবা। বাড়ি মালদা শহরের ২ নম্বর গভর্নমেন্ট কলোনি এলাকায়। তল্লাশি চালিয়ে তাদের বাড়ি থেকে উদ্ধার হয় ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী ও মুখ্য সচিবের ভুয়ো লেটারহেড, পশ্চিমবঙ্গে বিদ্যুৎ প্রতিমন্ত্রীর ভুয়ো নথি। সূত্র মারফত জানা গিয়েছে, ধৃতরা মন্ত্রী সাবিনা ইয়াসমিনের গাড়ির চালকের দাদা ও ভাইপো।



নিউটাউন থানার পুলিশ তাদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তাদের নিয়ে গিয়েছে। ধৃতদের আগামীকাল বারাসাত আদালতে পেশ করা হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page