top of page

ভোটের দিন ঘোষণার আগে তড়িঘড়ি বৈদ্যুতিক চুল্লি উদ্বোধন

পুরাতন মালদায় বৈদ্যুতিক চুল্লি উদ্বোধন ঘিরে তৃণমূল-বিজেপি তরজা। বিজেপি নেতৃত্বকে আমন্ত্রণ না জানানোয় ক্ষোভ পুরাতন মালদার বিজেপি শিবিরে। এমনকি চুল্লি পুরোপুরি তৈরি না হতেই পুরসভা ভোটের আগে তড়িঘড়ি করে উদ্বোধন বলেও দাবি বিজেপি নেতৃত্বের। যদিও বিষয়টি মানতে নারাজ পুরাতন মালদা পুরসভার তৃণমূল চেয়ারম্যান কার্তিক ঘোষ।


২০১১ সালে প্রশাসনিক বৈঠকে মালদা এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় পুরাতন মালদা পুরসভা এলাকায় একটি বৈদ্যুতিক চুল্লি নির্মাণের জন্য মুখ্যমন্ত্রীকে আবেদন জানান চেয়ারম্যান কার্তিক ঘোষ। তাঁর প্রস্তাবে সম্মতি দিয়ে প্রাথমিকভাবে ১ কোটি ৮০ লক্ষ টাকা বরাদ্দ করে রাজ্য সরকার। পরবর্তী সময়ে এই প্রকল্পটি শেষ করার জন্য আরও অর্থ বরাদ্দ করে পূর্ত দফতর। ৩ কোটি ১৪ লক্ষ টাকা ব্যয়ে প্রকল্পটি নির্মাণ করা হয়েছে পুরাতন মালদার লোলাবাগ এলাকায়। আজ এই প্রকল্পের উদ্বোধন করেন পুরাতন মালদার চেয়ারম্যান কার্তিক ঘোষ ও জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি দুলাল সরকার। এদিকে, পুরসভা নির্বাচনের আগে এই প্রকল্পের উদ্বোধন নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপি নেতা চন্দন দে-এর অভিযোগ, এই অনুষ্ঠানে বিজেপি’র কোনও জনপ্রতিনিধিকে ডাকা হয়নি। বাদ দেওয়া হয়েছে উত্তর মালদার সাংসদ খগেন মুর্মুকেও। এমনকি প্রকল্পের কাজ শেষ না হতেই এই প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। (#MunicipalityElection)


চন্দন দে, বিজেপি নেতা

এই অনুষ্ঠানে বিজেপি’র কোনও জনপ্রতিনিধিকে ডাকা হয়নি। বাদ দেওয়া হয়েছে উত্তর মালদার সাংসদ খগেন মুর্মুকেও। এমনকি প্রকল্পের কাজ শেষ না হতেই এই প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।


সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি পুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষের। তিনি বলেন, প্রকল্পের কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। মুখ্যমন্ত্রী মালদা এসে প্রকল্পের উদ্বোধন করেছেন। আজ আনুষ্ঠানিকভাবে এই প্রকল্পের উদ্বোধন করা হল।


মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন



Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page