top of page

পঞ্চায়েতে বাজেট বৈঠক বয়কট বিজেপির

দ্বিচারিতার অভিযোগ তুলে পঞ্চায়েত সমিতির বাজেট বয়কট করল বিজেপির নির্বাচিত সদস্যরা। গোটা ঘটনায় ব্লক প্রশাসনের কাছে লিখিত অভিযোগ জানিয়ে বাজেট বৈঠক বয়কট করার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। প্রশাসন যথাযথ পদক্ষেপ না নিলে আগামী দিনে আন্দোলনে নামার কথা স্পষ্ট জানিয়েছে বিজেপি নেতৃত্ব।


মানিকচক পঞ্চায়েত সমিতি তৃণমূল পরিচালিত। সভাপতির দায়িত্বে রয়েছে তৃণমূলের সদস্য কবিতা মণ্ডল। ৩১ আসন বিশিষ্ট পঞ্চায়েত সমিতির নয়জন সদস্য রয়েছে বিজেপির। অভিযোগ, এই বিজেপি সদস্যদের কোনোরকম কাজ করার সুযোগ দেওয়া হচ্ছে না। মানুষের কাজ করতে না পেরে ক্ষুব্ধ হয়ে বাজেট বৈঠক বয়কটের ডাক দিয়েছেন বিজেপির সদস্যরা।



পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেত্রী তথা পঞ্চায়েত সমিতির বিজেপি সদস্য রেণু মণ্ডল জানান, বিজেপির সদস্যদের কোনোরকম কাজ করতে দেওয়া হচ্ছে না। তাঁদের কোনো কাজের সুযোগ দিচ্ছে না তৃণমূলের সভাপতি সহ সদস্যরা। এরই প্রতিবাদে সমস্ত রকম বাজেট বৈঠক বয়কট করার সিদ্ধান্ত নিয়ে বিডিওকে লিখিতভাবে জানানো হয়েছে।

এ প্রসঙ্গে তৃণমূল পরিচালিত মানিকচক পঞ্চায়েত সমিতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন জেলা বিজেপির সহ-সভাপতি সন্তোষকুমার মণ্ডল। তিনি বলেন, বিজেপির সমস্ত সদস্যদের সাথে দ্বিচারিতা করছে তৃণমূলের পঞ্চায়েত সমিতি। বছরের পর বছর বাজেট বৈঠক করলেও কোনো কাজ করতে দেওয়া হয়নি বিজেপির সদস্যদের। তাই কোনোরকম বাজেট বৈঠকে আর বিজেপির সদস্যরা উপস্থিত থাকবেন না।




যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন পঞ্চায়েত সমিতির সভাপতি কবিতা মণ্ডল। তিনি জানান, পঞ্চায়েত সমিতির ফান্ড না থাকায় কেউ কাজ করতে পারছে না। আর বিজেপি সদস্যরা যে অভিযোগ করছে তা সম্পূর্ণ ভিত্তিহীন।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page