top of page

অষ্টম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, ধৃত দুই

মেলা থেকে ১৩ বছরের নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ। এই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক আরও তিন। বাকিদের খোঁজে পুলিশি তল্লাশি চলছে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের শালদহ এলাকায়।

জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুর থানা এলাকার শালদহ এলাকায় উরুষের মেলা চলছিল। পরিবারের সঙ্গে মেলা দেখতে যায় অষ্টম শ্রেণির এক ছাত্রী। অভিযোগ, রাত বারোটা নাগাদ শৌচকর্ম করতে পাশের মাঠে যাওয়ার পথে কিছু যুবক ওই ছাত্রীকে মোটরবাইকে করে তুলে নিয়ে যায়। চন্ডীপুর হাই স্কুলের পেছনে একটি পরিতক্ত স্বাস্থ্য কেন্দ্রের ছাদে নিয়ে ওই ছাত্রীকে গণধর্ষণ করে ওই যুবকরা। নির্যাতনে ওই নাবালিকা জ্ঞান হারিয়ে ফেললে অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়। বাড়ির লোক খবর পেয়ে অচৈতন্য অবস্থায় ওই নাবালিকাকে উদ্ধার করে। পরিবারের অভিযোগের ভিত্তিতে দুজনকে গ্রেফতার করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। বাকি তিন অভিযুক্তের খোঁজে পুলিশি তল্লাশি জারি রয়েছে।


প্রতীকী ছবি

হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, নির্যাতিতা ছাত্রীর শারীরিক পরীক্ষা করানোর প্রক্রিয়া শুরু হয়েছে। ধৃত দুই অভিযুক্তকে আদালতে পেশ করা হয়েছে। বাকি তিনজনের খোঁজ চলছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page