top of page

পানীয় জল সংকট সুপার স্পেশালিটি হাসপাতাল চত্বরে, ক্ষোভ

দ্রুত পানীয় জলের সমস্যার সমাধানের কথা জানিয়েছিলেন জেলাশাসক। কিন্তু চার মাস কেটে গেলেও এখনও পানীয় জলের সমস্যার সমাধান হয়নি চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতাল চত্বরে। পানীয় জল না পেয়ে ক্ষোভ দেখা দিচ্ছে চিকিৎসাধীন রোগীর আত্মীয়দের মধ্যে।


উত্তর মালদার মানুষের চিকিৎসা পরিসেবার ভরসা চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতাল। প্রতিদিন কয়েক হাজার মানুষ হাসপাতালে চিকিৎসা করাতে আসেন। তবে এই হাসপাতাল চত্বরে পানীয় জলের ব্যবস্থা নেই। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আসিফ মেহবুব চাঁচলের বিধায়ক থাকাকালীন পানীয় জলের জন্য সাব মার্সিবলের ব্যবস্থা করেছিলেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেটি বিকল হয়ে পড়ে। এরপর থেকে পানীয় জলের সমস্যা দেখা দেয় হাসপাতাল চত্বরে। চার মাস আগে মালদার জেলাশাসক নীতিন সিংঘানিয়া হাসপাতালের পরিকাঠামো দেখতে আসেন।


বিকল সাবমার্সালটি মেরামতের জন্য স্থানীয় প্রশাসনকে মেরামতের নির্দেশ দিয়েছিলেন জেলাশাসক। তবে এখনও পানীয় জলের সমস্যার সমাধান হয়নি। হাসপাতালে আসা এক রোগীর আত্মীয় নজরুল ইসলাম বলেন, হাসপতালের পানীয় জলের কোনও ব্যবস্থা নেই। বাধ্য হয়ে মোটা টাকা খরচ করে জল কিনে পান করতে হচ্ছে। জেলা প্রশাসন থেকে দ্রুত পানীয় জলের ব্যবস্থা করার দাবি জানাচ্ছি।



মালদা জেলা পরিষদের সভাধিপতি এটিএম রফিকুল হোসেন বলেন, ব্লক প্রশাসনকে দায়িত্ব দেওয়া হয়েছিল হাসপাতাল চত্বরে পানীয় জলাধারটি মেরামত করে সেখানে পানীয় জলের পরিষেবা স্বাভাবিক করতে। কিন্তু এখনও কেন কাজ হয়নি তা বুঝে উঠতে পারছিনা। বিষয়টি খতিয়ে দেখছি।





আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ความคิดเห็น


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page