top of page

সভামঞ্চ থেকে প্রধানমন্ত্রী সহ কেন্দ্রীয় মন্ত্রীর জামা খুলে নেওয়ার হুঁশিয়ারি

কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জামা খুলে নেওয়ার হুঁশিয়ারি জেলা তৃণমূল সভাপতির। ১০০ দিনের কাজ ও আবাস যোজনার বকেয়া টাকা আদায়ের দাবিতে জনসভা মঞ্চ থেকে এমনই মন্তব্য করেন মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সী। যদিও পরে তিনি জানান, প্রধানমন্ত্রী নন, কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংয়ের উদ্দেশ্যে তিনি এই মন্তব্য করেছেন।


আজ বিকেলে মালদা শহরের পোস্ট অফিস মোড় থেকে জেলা তৃণমূলের নেতাকর্মীরা কালো জামা-কাপড় পড়ে বিক্ষোভ মিছিল শুরু করেন। পরে মালদা শহরের রথবাড়ি এলাকায় জনসভা করে জেলা তৃণমূল নেতৃত্ব। মিছিলে অংশ নেন জেলাপরিষদের সভাধিপতি লিপিকা বর্মন ঘোষ, জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সী, বিধায়ক সমর মুখার্জি, জেলা সহ সভাপতি দুলাল সরকার, ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি সহ অন্যান্যরা। সভামঞ্চ থেকে প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংয়ের জামা খুলে নেওয়ার হুঁশিয়ারি দেন রহিমবক্সী।

আবদুর রহিম বক্সি। ফাইল চিত্র।

পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে তিনি কোনো মন্তব্য করেননি। কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং যেভাবে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেছেন তার প্রতিবাদে জামা খুলে নেওয়ার কথা বলেছি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page