নিহত অঞ্চল সভাপতির পরিবারের পাশে জেলা তৃণমূল নেতৃত্ব
top of page

নিহত অঞ্চল সভাপতির পরিবারের পাশে জেলা তৃণমূল নেতৃত্ব

নিহত তৃণমূলের অঞ্চল সভাপতির বাড়িতে গেল জেলা তৃণমূলের প্রতিনিধি দল। নিহত তৃণমূল নেতার পরিবারকে সবরকম সাহায্য করার আশ্বাস দেন তাঁরা। পাশাপাশি জেলা প্রশাসনের কাছে দোষীদের বিরুদ্ধে কড়া আইনত ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানানোর কথাও শোনা যায় ওই প্রতিনিধি দলের মুখে। যদিও এই ঘটনায় পেছনে পরকীয়া প্রেম রয়েছে বলে স্থানীয়দের মুখে শোনা যাচ্ছে।


উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে চাঁচল-২ নম্বর ব্লকের চন্দ্রপাড়া গ্রামপঞ্চায়েতের তৃণমূল অঞ্চল সহ সভাপতি সেতাবুর রহমানকে খুন করা হয়। তাঁর স্ত্রী তৃণমূল সদস্য শরিফা বানু সহ চারজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার রাতেই মূল অভিযুক্ত কামাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে বাকিরা এখনও পলাতক। তাদের খোঁজে পুলিশি তল্লাশি জারি রয়েছে। আজ সেতাবুর সাহেবের পরিবারের সঙ্গে দেখা করতে যায় জেলা তৃণমূলের একটি প্রতিনিধি দল। দলে ছিলেন স্থানীয় বিধায়ক ও জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বকশি, বৈষ্ণবনগরের বিধায়ক ও যুব তৃণমূলের জেলা সভানেত্রী চন্দনা সরকার, হরিশ্চন্দ্রপুরের বিধায়ক তজমুল হোসেন সহ অন্যান্যরা।



রহিম বকশি জানান, গত পরশু রাতে সেতাবুর রহমানকে খুন করা হয়েছে। এই ঘটনা নিয়ে প্রশাসনের সঙ্গে কথা হয়েছে। দোষীদের কঠোর শাস্তির জন্য দলীয়ভাবে আর্জি জানানো হয়েছে। আজ জেলা তৃণমূলের একটি প্রতিনিধি দল সেতাবুর সাহেবের পরিবারের সঙ্গে দেখা করেছে। এই পরিবারকে সরকার এবং দলীয়ভাবে সবরকম সহযোগিতা করা হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page