জরাজীর্ণ স্বাস্থ্যকেন্দ্র, পরিদর্শনে ব্লক স্তরের কর্তারা
top of page

জরাজীর্ণ স্বাস্থ্যকেন্দ্র, পরিদর্শনে ব্লক স্তরের কর্তারা

ছাদ থেকে খুলে পড়ছে চাঙর, আগাছায় ভরেছে পুরো এলাকা। এমন ছবি কোনও পুরোনো বাড়ির নয়, এমন অবস্থায় রয়েছে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র। অবশেষে আজ ওই স্বাস্থ্যকেন্দ্রের সংস্কারের উদ্দেশ্যে পরিদর্শনের কাজ সারলেন ব্লক স্তরের প্রশাসনিক কর্তারা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে স্বাস্থ্যকেন্দ্র দ্রুত সংস্কারের কথা উঠে এসেছে প্রশাসনিক কর্তাদের মুখে।


দীর্ঘদিন ধরে স্থানীয় বাসিন্দারা ব্লক স্তরের প্রশাসনিক কর্তাদের কাছে মানিকচক ব্লকের নূরপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের বেহাল অবস্থা নিয়ে অভিযোগ জানাচ্ছিলেন। অবশেষে আজ দুপুরে নূরপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করেন ব্লকের যুগ্ম বিডিও রমেশচন্দ্র মণ্ডল, ব্লক স্বাস্থ্য আধিকারিক ডঃ অভীক শঙ্কর কুমার, মানিকচক থানার আইসি পার্থসারথি হালদার সহ অন্যান্যরা। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, স্বাস্থ্যকেন্দ্রের অবস্থা খুবই খারাপ হয়ে রয়েছে। সীমানায় প্রাচীর না থাকায় অনেকেই স্বাস্থ্যকেন্দ্রের জায়গা দখল করে নিয়েছে। পরিসেবা দেওয়ার জন্য এখানে পরিকাঠামোগত উন্নয়নের পাশাপাশি চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরও প্রয়োজন রয়েছে।



মানিকচক ব্লক স্বাস্থ্য আধিকারিক ডঃ অভীক শঙ্কর কুমার জানান, পরিকাঠামো গত বেশ কিছু সমস্যা তাঁদের নজরে এসেছে। আজ যুগ্ম বিডিও সহ অন্যান্য প্রশাসনিক কর্তারা স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করেছেন। আশা করা যাচ্ছে দ্রুত এই সমস্যা সমাধান হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page