top of page

মেলেনি অ্যাডমিট কার্ড, পরীক্ষা দিতে না পারলে আত্মহত্যার হুমকি

সামনেই উচ্চ মাধ্যমিক। অথচ এখনও অ্যাডমিট কার্ড পাননি হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের কনুয়া গ্রামের লিপি স্বর্ণকার৷ অ্যাডমিট কার্ড পেতে স্কুলে একাধিকবার যোগাযোগ করেও ফল মেলেনি। উলটে স্কুলের তরফে দাবি করা হয়েছে, তিনি নাকি পরীক্ষার ফর্ম ফিলআপ করেননি। পরীক্ষা দিতে না পারলে আত্মহত্যার হুমকি দিয়েছেন লিপি।


প্রতীকী ছবি।

কনুয়া ভবানীপুরের দ্বাদশ শ্রেণির ছাত্রী লিপি৷ তিনি বলেন, স্কুল কর্তৃপক্ষ বলছে, আমি নাকি ফর্ম ফিলআপ করিনি৷ গত ১৬ ডিসেম্বর কয়েকজন বান্ধবী ফর্ম ফিলআপ করতে গিয়েছিলাম। সেদিন সার্ভার ডাউন থাকায় স্যার কাগজ আর ফি জমা দিতে বলেছিলেন। গত ২ ফেব্রুয়ারি অ্যাডমিট কার্ড নিতে আমাদের স্কুলে ডাকা হয়। তখন দেখি, সকলের অ্যাডমিট এলেও আমার অ্যাডমিট কার্ড আসেনি। স্যার বলছেন, আমি ফর্ম ফিলআপ করিনি৷ আমার কাছে রেজিস্ট্রেশন সার্টিফিকেট রয়েছে। বিষয়টি এসআই ম্যাডাম, পঞ্চায়েত সদস্য, প্রধান ও বিডিওকে জানানো হয়েছে। পরীক্ষা না দিতে পারলে আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় থাকবে না।


স্কুলের প্রধান শিক্ষক রাজা চৌধুরি ফোনে জানান, মেয়েটি ফর্ম ফিলআপ করেনি৷ এসআই এবং বিডিওকে বিষয়টি জানানো হয়েছে। মেয়েটি কি অভিযোগ করছে জানা নেই।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page